• শনিবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৯

সিপিবির কার্যালয়ে ওবায়দুল কাদের

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ কোনো ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কার্যালয়ে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।মঙ্গলবার সকালে পুরানা পল্টনের মুক্তি ভবনে সিপিবি কার্যালয়ে গিয়ে ঘণ্টাখানেক উপস্থিত নেতাদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের।

সিপিবি কার্যালয়ে গিয়ে দলটির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক শাহ আলমের সঙ্গে সৌজন্য স্বাক্ষাত করেন তিনি। তবে এটি নিছকই কুশল বিনিময়ের মধ্যে সীমাবদ্ধ ছিল বলে দুই দলের সূত্রগুলো জানায়।সূত্র জানায়, ওবায়দুল কাদের সিপিবি কার্যালয়ে ঢুকে সরাসরি দলটির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের রুমে যান। পাশের রুমে থাকা সিপিবি সাধারণ সম্পাদক শাহ আলম সেখানে গিয়ে যোগ দেন। পরে তিন নেতার মধ্যে এক পশলা চায়ের আড্ডা হয়।

তবে, জানতে চাইলে এ নিয়ে কোনো কথা বলতে চাননি সেলিম।প্রসঙ্গত, ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে যায়নি সিপিবি। নির্বাচনের আগে গণভবনে সিপিবির সঙ্গে বৈঠক করে তাদের নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানিয়েছিল আওয়ামী লীগ।কিন্তু সেবার নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে অপারগতা প্রকাশ করে সিপিবি।সম্প্রতি আটটি বাম দল নিয়ে ‘বাম গণতান্ত্রিক জোট’ নামে একটি জোট করেছে কমিউনিস্ট পার্টি।

Leave a Reply

Developed by: TechLoge

x