• রবিবার, অক্টোবর ২৫, ২০২০

জাতীয় পার্টিতে যোগ দিলেন গায়ক শাফিন আহমেদ

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ জাতীয় পার্টিতে যোগ দিলেন জনপ্রিয় ব্যান্ড দল মাইলসের বেজ গিটারিস্ট ও প্রধান গায়ক শাফিন আহমেদ।আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে তিনি ফুলের তোড়া তুলে দেন।এ তথ্য নিশ্চিত করেছেন হুসেইন মুহম্মদ এরশাদের উপ-প্রেসসচিব  খন্দকার দেলোয়ার জালালী।

এ সময় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আশা প্রকাশ করে বলেন, ‘বিশিষ্ট শিল্পী শাফিন আহমেদ আমাদের দলে যোগ দেওয়ায় জাতীয় পার্টিতে আরো অনেক সাংস্কৃতিককর্মীরা যোগ দেবেন।আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের প্রস্তুতি নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘আগামী নির্বাচনে ৩০০ আসনেই অংশ নিতে প্রস্তুত আছে জাতীয় পার্টি। তবে, বিএনপি নির্বাচনে এলে এক ধরনের পরিকল্পনা আর না এলে ভিন্ন পরিকল্পনা আছে আমাদের।’

এ সময় সেখানে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি মাসুদ পারভেজ সোহেল রানাও উপস্থিত ছিলেন।সংগীত শিল্পী শাফিন আহমেদ এর আগে ববি হাজ্জাজের রাজনৈতিক দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) উচ্চ পরিষদের সদস্য ছিলেন। এ ছাড়া তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। পরে আদালতের নির্দেশে সেই নির্বাচন স্থগিত রয়েছে।

Leave a Reply

Developed by: TechLoge

x