• শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০

সরকার ড্যামেজ কন্ট্রোলের জন্য বানোয়াট অডিও ছেড়েছে: ফখরুল

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ সরকার ড্যামেজ কন্ট্রোলের জন্য বানোয়াট অডিও ছেড়ে অন্যায়ভাবে গ্রেপ্তারকৃত মিজানুর রহমানের বিরুদ্ধে মিথ্যা নাশকতার গল্প ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে মির্জা ফখরুল এই অভিযোগ করেন।

গাজীপুর নির্বাচনের আগের দিন এক ব্যক্তির সঙ্গে মিজানের টেলি কথোপকথনের দুটি অডিও ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর সোমবার মধ্যরাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ গুলশানের বাসা থেকে বিএনপি নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মিজানুর রহমান গ্রেপ্তার করে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার তাদের ঘৃণ্য কাজকে ধামাচাপা দেবার জন্য এখন নতুন নাটক হিসেবে একটি কাল্পনিক অডিও ক্লিপ বাজারে ছেড়ে দাবি করছে, মিজানুর রহমান গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নাশকতার পরিকল্পনা করছিলেন। ঐ অডিওতে এমন কোন যন্ত্রের উল্লেখ নেই যে, যেটা দিয়ে নাশকতা করা যায়। তাছাড়া ঐ অডিও যদি সত্যিই হতো, তাহলে সেটা আগে প্রকাশ করার পরে আইনের আওতায় আনতে পারতো। যেহেতু তাকে গুম করার চেষ্টা প্রকাশ হয়ে গেছে। তাই সরকার ড্যামেজ কন্ট্রোলের জন্য এই বানোয়াট অডিও ছেড়ে অন্যায়ভাবে গ্রেপ্তারকৃত মিজানুর রহমানের বিরুদ্ধে এবং বিএনপির বিরুদ্ধে মিথ্যা নাশকতার গল্প ছড়াচ্ছে।

ডিবি পুলিশ গতকাল রাতে মিজানুর রহমানকে গ্রেপ্তার করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, অব্যাহতভাবে বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের মাধ্যমে গ্রেপ্তার করে কারা নির্যাতন চালিয়ে আওয়ামী লীগ সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে বেপরোয়া হয়ে উঠেছে। আর এই জুলুমের উদ্দেশ্যই হচ্ছে বিরোধী দলগুলোর অস্তিত্ব মুছে ফেলে নিজেদের একচ্ছত্র স্বৈরাচারী শাসন টিকিয়ে রাখা। বর্তমান ভোটার বিহীন জনবিচ্ছিন্ন সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় শাসনকে পাকাপোক্ত করতে নিরবচ্ছিন্নভাবে চক্রান্তজাল বুনে যাচ্ছে।

বিএনপির অসংখ্য নেতা-কর্মীকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করে আটক রাখা হয়েছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, বর্তমান শাসকগোষ্ঠী নানাভাবে নানা কায়দায় বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আর একারণেই দেশব্যাপী জনগণের মধ্যে আতংক সৃষ্টির জন্য হত্যা, গুপ্তহত্যা, গুম, অপহরণের মতো ভয়ংকর মানবতা বিরোধী ঘটনা সংঘটিত করছে।

বিএনপির মহাসচিব বলেন, মিজানুর রহমান সরকারের প্রতিহিংসার শিকার হয়েছেন। কারণ তিনি রাজনীতিতে সক্রিয় ও বিএনপির সকল কর্মসূচিতে অংশগ্রহণ করেন। মির্জা আলমগীর অবিলম্বে মিজানুর রহমানের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Leave a Reply

Developed by: TechLoge

x