• মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

ওসির কাছে চাঁদা নিতে গিয়ে ছাত্রলীগের ৪ নেতা আটক

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ ময়মনসিংহের নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগের সাবেক চার নেতাকে আটক করেছে পুলিশ।রবিবার সকালে এ ঘটনা ঘটে।

আটক নেতারা হলেন- নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান রয়েল,পৌর কমিটির সাধারণ সম্পাদক টিটু চন্দ্র দে ও কলেজ ছাত্রলীগের সদস্য কামরুল হাসান।এরা সবাই নান্দাইল উপজেলা,পৌর ও কলেজ কমিটি ছাত্রলীগের সাবেক নেতাকর্মী বলে জানা যায়।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের হোসেন সিদ্দিকী জানান,আজ সকাল ১০টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়াকে টেলিফোন করে ঈদ উপলক্ষে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন।পরে টাকা নিতে আটক ওই চার নেতাকর্মীকে তিনি থানায় পাঠান।ওই চারজন থানায় গিয়ে ওসির কক্ষে ঢুকে টাকার জন্য ওসিকে চাপ দেন। একপর্যায়ে পুলিশ সদস্যরা তাদের আটক করেন।পরে ময়মনসিংহ থেকে গোয়েন্দা পুলিশের একটি টিম নান্দাইল থানায় গিয়ে আটক চারজনকে জেলা অফিসে নিয়ে যান। ডিবি অফিসে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানানো হয়।

ওসি কামরুল ইসলাম মিয়া বলেন,টেলিফোনে ২০ হাজার টাকার কথা বললেও, থানায় এসে ওই চারজন দুই লাখ টাকার জন্য চাপ দেওয়ায় তাদের আটক করা হয়।নান্দাইল উপজেলা ছাত্রলীগে বর্তমানে কোনো কমিটি নেই।সাবেক কমিটির নেতাকর্মীরাই উপজেলা ছাত্রলীগ নিয়ন্ত্রণ করছেন বলে জানিয়েছে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের হোসেন সিদ্দিকী।এ বিষয়ে কথা বলতে নান্দাইল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সালকে ফোন করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

Leave a Reply

Developed by: TechLoge

x