• শনিবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৯

সাকিব-তামিমকে ছাড়া মঙ্গলবার দেরাদুনে রওনা হচ্ছে বাংলাদেশ

Posted on by

নিউস লাইফ ডেস্ক :: আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে ২৯ মে, মঙ্গলবার ভারতের ‍দেরাদুনে রওনা হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এদিন সকালে দেরাদুনের বিমান ধরবেন আফগানিস্তান সিরিজের স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। তবে দলের সঙ্গে থাকছেন না দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল

এদিন সকাল ১০টায় ভারপ্রাপ্ত প্রধান কোচ কোর্টনি ওয়ালশের অধীনে জেট এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ছাড়বে ১৩ জনের বাংলাদেশ। তবে সরাসরি দেরাদুনের ফ্লাইট না থাকায় দিল্লি হয়ে ম্যাচের ভেন্যু দেরাদুনে পৌঁছাবেন মুশফিকমাহমুদউল্লাহরা।

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল খেলে সোমবার দেশে ফিরেছেন সাকিব আল হাসান। দুই দিন বিশ্রামে থাকায় দলের সঙ্গে দেরাদুন যাচ্ছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। বিশ্রাম শেষে করে ৩১ মে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। দেশসেরা ওপেনার তামিম ইকবাল যাবেন পরদিন। ৩১ মে লর্ডসে বিশ্ব একাদশের হয়ে ম্যাচ খেলবেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার।

দেরাদুনে একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলার আগে ৩০ ও ৩১ মে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ। অনুশীলনের পর ১ জুন প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে তারা। আগামী ৩ জুন তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিকদের মোকাবেলা করবে বাংলাদেশ দল।

দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে আগামী ৫ জুন এবং ৭ জুন সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে তিন ম্যাচের সিরিজ। সব ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি ও আবু জায়েদ রাহি।

Leave a Reply

More News from খেলাধূলা

More News

Developed by: TechLoge

x