• সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ পবিত্র রমজানের শুরুতে দেশবাসীকে রমজানুল মোবারক জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার (১৭ মে) বিকালে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে পুরনো কেন্দ্রীয় কারাগারে তার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে সাংবাদিকদের এ কথা জানান সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।খন্দকার মাহবুবের সঙ্গে আরও ৩ আইনজীবী খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যান। তারা হলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার।
বিকাল ৪টায় খালেদা জিয়ার এই আইনজীবীরা পুরনো কেন্দ্রীয় কারাগারে ঢোকেন। সেখানে তারা এক ঘণ্টা অবস্থান করেন।
কারাগার থেকে বেরিয়ে এসে খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘ম্যাডামের বিরুদ্ধে যেসব মামলায় শোন অ্যারেস্ট দেখানো হচ্ছে সেগুলোর বিষয়ে আলোচনা করতে আমরা কারাগারে এসেছিলাম। ম্যাডামের সঙ্গে দেখা করে আমরা ওই সব মামলার বিষয়ে বিশদ আলোচনা করেছি।’
তিনি বলেন, ‘কাল থেকে যে পবিত্র রমজান মাস শুরু হচ্ছে সেজন্য দেশবাসীকে রমজানুল মোবারক জানিয়েছেন ম্যাডাম।দেশবাসীর কাছে তিনি দোয়াও চেয়েছেন।খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা ভালো নেই, খুব খারাপ। তিনি আরথ্রাইটিসের ব্যথায় প্রচণ্ডভাবে কষ্ট পাচ্ছেন। তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না।মাসুদ আহমেদ তালুকদার জানান, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বর্তমানে ৬টি মামলায় শোন অ্যারেস্ট রয়েছে।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বুধবার (১৬ মে) সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের আপিল বিভাগ খালেদা জিয়াকে দেওয়া হাইকোর্টের জামিন বহাল রাখেন। এরপর বৃহস্পতিবার তার আইনজীবীরা কারাগারে তার সঙ্গে সাক্ষাৎ করেন।
সবশেষ গত ৫ মে জ্যেষ্ঠ ৫ আইনজীবী— অ্যাডভোকেট জয়নাল আবেদীন, খন্দকার মাহবুব হোসেন, আবদুর রেজ্জাক খান, এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন— কারাগারে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করেন।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x