• বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০

‘খালেদা জিয়াকে মাইনাস করলে আপনিও মাইনাস হয়ে যাবেন’

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ খালেদা জিয়া মাইনাস হলে শেখ হাসিনাও মাইনাস হবেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন,যেদিন খালেদা জিয়া মাইনাস হবে তার বেশিক্ষণ লাগবেনা, মুহূর্তের মধ্যে আপনিও মাইনাস হয়ে যাবেন।শুক্রবার (১১ মে) সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে সম্মিলিত ছাত্র ফোরাম আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ বলেন, ‘ক্ষমতায় টিকে থাকার জন্য শেখ হাসিনা খালেদা জিয়াকে মাইনাস করতে চাচ্ছে। ১/১১ র সময় আমরা শুনেছি মাইনাস টু’র কথা। আর আজকে আমরা শুনছি মাইনাস ওয়ানের কথা। কিন্তু মাইনাস টু’র কুশীলবরা এখনও বেঁচে আছে। তাই আমরা বর্তমান প্রধানমন্ত্রীকে বলতে চাই, আপনি কিন্তু মাইনাস টু’র একজন ছিলেন। আজকে আপনাকে দিয়ে খালেদা জিয়াকে মাইনাস করতে চায় সেসব শক্তি।তিনি বলেন, ‘অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে খালেদা জিয়ার নির্বাচনে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। ২০১৪ সালের মতো নির্বাচন এদেশের জনগণ আর করতে দেবে না। খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের পুনরুদ্ধার, একাদশ জাতীয় সংসদ নির্বাচন একই সুতায় গাঁথা। খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব নয়। আর গণতন্ত্র পুনরুদ্ধার না করে আগামী নির্বাচন সম্ভব না।’

গাজীপুরের নির্বাচনে জনজোয়ার দেখে সরকার রিট করে স্থগিত করেছে অভিযোগ করে তিনি বলেন, ‘গাজীপুরের নির্বাচনে গণজোয়ার উঠেছে। এই সরকার মনে করেছিল খালেদা জিয়া কারাগারে, কোনোরকম নির্বাচন করে পার পেয়ে যাবে। কিন্তু, যেই জনজোয়ার তা দেখে তারা ভয় পেয়ে আদালতের মাধ্যমে নির্বাচন স্থগিত করে। এখন আবার বলা হচ্ছে রমজানের পরে নির্বাচন করা হবে।আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহসভাপতি নাহিদুল ইসলাম নাহিদ প্রমুখ।

Leave a Reply

Developed by: TechLoge

x