• শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোমবার আইনজীবী ফোরামের অবস্থান কর্মসূচি

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার বিরুদ্ধে থাকা সব মামলা প্রত্যাহারের দাবিতে আগামীকাল সোমবার দেশের সকল জেলা আইনজীবী সমিতিতে অবস্থান কর্মসূচির ঘোষণা করা হয়েছে।

আজ রোববার সুপ্রিম কোর্টের ল’ রিপোর্টার্স ফোরামের কার্যালয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে ফোরামের মহাসচিব ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন এ কর্মসূচির ঘোষণা করেন।ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, সরকার দুদককে (দুর্নীতি দমন কমিশন) ব্যবহার করে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা করেছে। সেই মামলায় তিনি বর্তমানে জেলে আছেন। তিনি দেশের সর্বোচ্চ জনপ্রিয় নেত্রি। তিনি অসুস্থ। গতকাল (৫ মে) আমরা পাঁচ আইনজীবী তার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমরা জেনে এসেছি তিনি অসুস্থ। তাই এ অবস্থায় আমরা তার মুক্তির দাবিতে দেশের সকল আইনজীবী সমিতি কর্মসূচির ঘোষণা করছি।

কর্মসূচির ঘোষণা দিয়ে আইনজীবী ফোরামের এই নেতা আরো বলেন, খালেদা জিয়ার মুক্তি ও তার বিরুদ্ধে থাকা সব মামলা প্রত্যাহারের দাবিতে আগামীকাল সোমবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃত্বে সাধারণ আইনজীবীদের নিয়ে দুপুর ১টায় অবস্থান কর্মসূচি পালনের আহ্বান জানাচ্ছি।সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফোরামের যুগ্ম মহাসচিব সানাউল্লাহ মিয়া এবং সুপ্রিম কোর্ট শাখার সাধারণ সম্পাদক বদরুদ্দোজা বাদল।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x