• শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০

*সুচিন্তিত ভাবে যোগ্য প্রার্থীকে ভোট দিন-খোলা চিঠি

Posted on by

খোলা চিঠি::
আসছে ০৩মে ২০১৮ স্হানীয় সরকার নির্বাচন। টাওয়ার হেমলেটস এ সকল দল ও প্রার্থীরা নিজ নিজ প্রচারনা চালাচ্ছেন। “আমি শামসুল তালুকদার (Sumsul Talukder) এবং আব্দুল রব (Abdul Rob), স্পিটালফিল্ড ও বাংলাটাউন ওয়ার্ড থেকে- চাবি প্রতিক নিয়ে, মেয়র প্রার্থী রাবিনা খান (Rabina Khan) এর প্যনেল থেকে কাউন্সিলার পদপ্রার্থী।”

আমি “শামসুল তালুকদার, গত ১২ বছর ধরে টাওয়ার হ্যামলেটসে বসবাস করে আসছেন। দীর্ঘ দিন ধরে আমি কমিউনিটির সেবায় নিয়োজিত। কমিউনিটির ইসু যেমন, প্রাইভেট রেন্ট, ড্রাগস, নাইট্রাস অক্সাইড, এজুকেশন কাট এবং কার পার্কিং সহ বিভিন্ন ইসুনিয়ে কাজকরেছি। আমি ওয়াডের বাসিন্দাদের অগ্রাধিকার দিয়ে আগামী দিনে একসাথে উন্নয়নের পথে কাজ করতে চাই।

আমি বিলেতে উচ্চশিক্ষিত, উদার চিন্তাশীল একজন তরুন, পেশাগক জীবনে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানে সফলতার সাথে কাজ করেছি। আমি বিলেতের জনপ্রীয় টিভি চ্যানেল এন.টিভির সংবাদ উপস্থাপক। উল্লেখ্য আমি ব্রিটিশ বাংলাদেশী ‘হুজ_হু প্রকাশিত ২০১৭ সালের ‘কমিউনিটি ও রাজনীতি” ক্যাটাগরিতে অন্যতম সফল বাংলাদেশীদের একজন।

আব্দুর রব; শিক্ষিত, ওয়ার্ডের সুপরিচিত স্হানীয় ব্যবসায়ী। তার তিন পুরুশ সহ তিনি পরিবার নিয়ে স্পিটালফিল্ড ও বাংলাটাউন ওয়ার্ডে থাকছেন। কমিউনিটির সকল প্রয়োজন ও অসুবিধা প্রত্যক্ষভাবে উপলব্ধি করছেন প্রতিদিন। তিনি বাসিন্দাদের সমস্যা সমাধানের জন্য কাজ করতেচান। আব্দুর রব বিদ্যমান হাউজিং, অসামাজিক আচরন এবং ড্রাগস সমস্যা সহ অন্যান্য সকল সমস্যা নিয়ে কাজকরেন বলে জানিয়েছেন।

আমরা আপনাদের কাছে আমাদের দলীয় নির্বাচনী প্রতিশ্রুতি পৌছেদিয়েছি, ব্যক্তিগত ভাবে নিজেরা ঘরের দরজায় গিয়ে আপনাদের সকলের সাথে পরিচিত হয়েছি এবং সহযোগিতা কামনা করেছি।

ভোট অত্যন্ত শক্তিশালী হাতিয়ার। আপনাদের সুচিন্তিত ভোটের মাধ্যমে আগামীর নেতা নির্বাচীত হবে। দয়াকরে সহানুভূতির ভিত্তিতে, পরিচিত জন, দলীয় প্রার্থী বা অন্য কারো পরামর্শে অনুপ্রনিত হয়ে কাউকে ভোট দিবেননা। ভোট আপনার উপর এক পবিত্র আমানত।

পোষ্টাল ভোট আপনার একান্ত ব্যক্তিগত। কারো কাছে দিবেননা, প্ররোচিত হবেননা। কেউযদি এব্যপারে ঘরে এসে আপনার পোষ্টাল ব্যলট নিতে চায় অথবা পুরনকরে দিতে চায়! তা হবে আইনত অপরাধ। সাবধান থাকুন, যে কোন অসদাচরণ পুলিসকে জানান।

অনুরোধ করছি নতুন প্রজন্মের ভোটারদের কাছে, আপনারা আপনাদের নিজ নিজ ভোট দিন, অন্যদের উৎসাহিত করুন। সকলের অংশগ্রহনের মাধ্যমে, গনতান্ত্রিক পন্থায়, সুষ্ঠ ও গ্রহন যোগ্য নির্বাচন আশাকরি।

সকলের প্রতি অনুরোধ থাকবে যে; বিচার বিবেচনার মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচীত করুন। যিনি আমাদের জন্য কাউন্সিলে জোরালো ভুমিকা রাখবেন এবং কমিউনিটিকে অগ্রাধিকার দিয়ে কাজকরবেন।

ধন্যবাদ,

#শামসুল_তালুকদার।

(ইন্জিনিয়ার, টিভি সংবাদ উপস্থাপক, কমিউনিটি সংগঠক)

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x