• রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

খালেদা জিয়ার মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য: মির্জা ফখরুল

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ খালেদা জিয়ার মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘আজ মানববন্ধনে পুলিশের আচরণ আপনারা দেখেছন। কী রকম আচরণ তারা আমাদের সঙ্গে করছেন। তাই দলের নেতাকর্মীদের বলবো, সবাইকে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন করতে হবে। সেই আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।’

বুধবার (২৫ এপ্রিল) বিএনপির নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক মানববন্ধন তিনি এসব কথা বলেন। এর আগে কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ মানববন্ধন কর্মসূচিতে যোগ দিতে সকাল সাড়ে ১০ থেকে বিএনপি এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন।

মানববন্ধনে অংশগ্রহণ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদ অ্যাডভোকেট আব্দুল সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ,যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন,মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ বিএনপি,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবক দল,মহিলা দল, কৃষকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।এদিকে বিএনপির মানববন্ধনকে ঘিরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। নয়াপল্টন ও আশপাশের এলাকায় সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দণ্ডিত হয়ে নাজিম উদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে আছেন খালেদা জিয়া।এরপর থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে দফায় দফায় বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে বিএনপি।গত শনিবার দলের স্থায়ী কমিটির বৈঠকে নতুন কর্মসূচি ঠিক করে দলটি। খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত বিএনপির বিভিন্ন কর্মসূচি রয়েছে।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x