• শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

খালেদা জিয়াকে বাদ দিয়ে বিএনপি নির্বাচনে যাবে না: সিলেটে গয়েশ্বর

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ খালেদা জিয়াকে বাদ দিয়ে বিএনপি নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন- বিএনপি নির্বাচনে যাবে,তবে শেখ হাসিনার অধীনে নয় এবং খালেদা জিয়াকে বাদ দিয়েও নয়।মঙ্গলবার (১০ এপ্রিল) বিকেলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সিলেট রেজিস্টারি মাঠে আয়োজিত বিএনপির বিভাগীয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন।প্রধান অতিথির বক্তব্যে ডঃ খন্দকার মোশাররফ হোসেন বলেন- বিএনপি আগের চেয়ে অনেক বেশি সুসংহত ও ঐক্যবদ্ধ। নির্যাতন আর নিপীড়নের মাধ্যমে বিএনপিকে দুর্বল করা যাবে না।

শেখ হাসিনার বিরুদ্ধে জনগণের সাথে প্রতারণার অভিযোগ এনে তিনি বলেন- ২০১৪ সালের নির্বাচনকে শেখ হাসিনা নিয়মরক্ষার নির্বাচন বলেছেন। কিন্তু শেখ হাসিনা কথা রাখেননি। সেই নিয়মরক্ষার নির্বাচনে জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে। সেই সাথে জনগণের সাথে প্রতারণা করেছেন শেখ হাসিনা।বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন- ২০১৪ সালে জনগণ ভোট দেয়নি, বিনা ভোটেই এ সরকার ক্ষমতায় এসেছে। তাই এই সরকার অনির্বাচিত। তিনি আন্দোলনের আন্দোলনের মাধ্যমে জনগণের সেই অধিকার ফিরিয়ে আনতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী হোসেন ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় সমাবেশে দলের স্থায়ী ক ড. মঈন খান পুলিশ-র‍্যাবকে রেখে বিএনপিকে রাজপথে মোকাবেলা করার জন্য আওয়ামী লীগের প্রতি আহবান জানিয়েছেন।

এসময় তিনি আওয়ামী লীগকে অতীতের দুর্নীতিবাজ উল্লেখ করে নতুন স্বৈরাচার হিসেবেও উল্লেখ করেন।বিএনপির এ বিশাল সমাবেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বরকতুল্লাহ বুলু, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, আমানুল্লাহ আমান,খন্দকার মুক্তাদির, আরিফুল হক চৌধুরী, শহীদ উদ্দিন চৌধুরী এনি প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Developed by: TechLoge

x