• সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

মেডিকেল বোর্ডপ্রধান বললেন খালেদা জিয়ার ঘাড় ও কোমরের হাড়ে সমস্যা

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ঘাড় ও কোমরের হাড়ে সমস্যা আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আজ মঙ্গলবার সকালে সাবেক প্রধানমন্ত্রীর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. শামসুজ্জামান এ কথা বলেন।

সকালেই খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন চার সদস্যের চিকিৎসক বোর্ডের হাতে পৌঁছায়।
ডা. শামসুজ্জামান বলেন, ‘প্রতিবেদনগুলো পর্যালোচনা করে দেখা যায়, তাঁর রক্তের পরীক্ষাগুলো সব স্বাভাবিকই আছে। তবে উনার এক্স-রে রিপোর্টে দেখা যায়, উনার ঘাড়ে ও কোমরের হাড়ে কিছুটা সমস্যা আছে। তবে আমরা আগে যে চিকিৎসা দিয়েছি, সেই চিকিৎসাই চলবে। বোর্ডের প্রতিবেদন পর্যালোচনা করে মতামতটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে দেবো। আজই দেবো। পরিচালক তা কারা কর্তৃপক্ষের কাছে দেবেন।’

খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎসক দলের বাকি তিন সদস্য হলেন ড. ওয়াহিদুজ্জামান, ড. এস এম সিদ্দিকী ও তাঁর ব্যক্তিগত চিকিৎসক মামুন রহমান।এর আগে কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৭ এপ্রিল রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হয়। প্রায় দুই ঘণ্টা স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে আবারও পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড হয়। এরপর পুরান ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারকে বিশেষ কারাগার ঘোষণা দিয়ে খালেদা জিয়াকে সেখানে রাখা হয়।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x