খালেদা জিয়া অসুস্থ হওয়ায় দেখা করতে যাচ্ছেন না ফখরুল

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করার কথা ছিল দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। আজ (বৃহস্পতিবার) বিকেলে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার কথা ছিল। কিন্তু কারাবন্দী খালেদা জিয়া অসুস্থ থাকায় ফখরুলের সঙ্গে আজ আর সাক্ষাৎ হচ্ছে না।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন হায়দার দিদার এ তথ্য জানান।

দিদার জানান, বৃহস্পতিবার বেলা তিনটায় কারাগারে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে মহাসচিবের দেখা করার কথা ছিল। কিন্তু খালেদা জিয়ার অসুস্থতার কারণে তিনি দেখা করতে পারেননি।

গেলো ৭ মার্চ বেগম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করেছিলেন বিএনপির শীর্ষ নেতারা। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী ওই দিন দেখা করেন।

২৫ মার্চ খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তার আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আবদুর রেজা খান, অ্যাডভোকেট মাহবুব হোসেন, এ জে মোহাম্মদ আলী, সুপ্রিম কোর্ট বারের সভাপতি জয়নুল আবেদীন, সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। ঢাকার বিশেষ জজ আদালত-৫-এর বিচারক মো. আখতারুজ্জামান ওই রায় ঘোষণা করেন। এরপর থেকে খালেদা জিয়া পুরান ঢাকার কারাগারে বন্দী রয়েছেন।

Leave a Reply

Developed by: TechLoge

x