• রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

অনুমতি দিলে প্রধানমন্ত্রীর চেয়ে বড় জনসভা করবে বিএনপি: খসরু

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ আগামী ১০ মার্চ খুলনায় বিএনপিকে জনসভার অনুমতি দেয়া হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার চেয়ে কয়েকগুণ বড় জনসভা হবে। বললেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার চট্টগ্রামের নাসিমন ভবনের সামনে মানববন্ধন কর্মসূচিতে এসব কথা বলেন বিএনপির এ নেতা।আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, আমি চ্যালেঞ্জ করে বলছি, খুলনায় সার্কিট হাউস ময়দানে যদি বিএনপিকে অনুমতি দেয়া হয়, প্রধানমন্ত্রী যে জনসভা করেছে তার চেয়েও কয়েকগুণ বড় জনসভা হবে বিএনপির হবে। সেই ভয়েই বিএনপিকে জনসভার অনুমতি দেয়া হচ্ছে না।

তিনি বলেন, অসাংবিধানিক ও অনৈতিক উপায়ে নির্বাচনের এক বছর আগে থেকেই সরকার নির্বাচনী প্রচারণা চালাচ্ছে। আজকে সবকিছুর ব্যত্যয় ঘটিয়ে অনির্বাচিত প্রধানমন্ত্রী জনসভা ডেকে জনগণকে শপথ করাচ্ছে। এটা সংবিধানের পরিপন্থী, আইনের পরিপন্থী, নৈতিকতার পরিপন্থী। এর কারণ আছে, উনি জানেন। উনার দল, উনার পায়ের নিচে কোনো মাটি নাই। না হলে এক বছর আগে জনসভা ডেকে শপথ করানোর দরকারটা কী?
তিনি আরও বলেন, সরকারের যদি জনগণের ওপর আস্থা থাকত তাহলে শপথ করিয়ে ভোট চাইতো না। আর ভোট চাওয়ারও নিয়ম নেই।কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ চট্টগ্রাম বিএনপি মানববন্ধন কর্মসূচি পালন করে। নগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন দলের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম, শামসুল আলম ও আবুল হাসেম বক্কর।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x