• বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

আওয়ামী লীগ মহাবিপদে আছে : খসরু

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ মহাবিপদে আছে। বিএনপির খালেদা জিয়াকে  জেলে রাখতে তাদের বিপদ। জামিন দিলেও তাদের বিপদ।

আজ শুক্রবার বিকেলে চট্টগ্রামে সম্মিলিত পেশাজীবী পরিষদের সমাবেশে খসরু এ কথা বলেন। তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাদণ্ড ও কারাগারে বন্দি করে আওয়ামী লীগ পাপের প্রায়শ্চিত্ত করছে।

বিএনপির নেতাকর্মীরা এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল উল্লেখ করে আমীর খসরু বলেন, পুলিশের ভয়ে এখন কেউ পালাচ্ছে না। খালেদা জিয়ার গ্রেপ্তারের পর কর্মীরাও গ্রেপ্তারকে ভয় পায় না।

খালেদা জিয়া এখন অনেক বেশি শক্তিশালী দাবি করে আমীর খসরু বলেন, আওয়ামী লীগ এখন মহাবিপদে আছে। খালেদা জিয়াকে জেলে রাখলেও তাদের বিপদ, জেল থেকে মুক্তি পেয়ে বের হয়ে আসলেও বিপদ।

খসরু বলেন, ‘তারা বিপদে আছে। উনাকে কি জেলে রাখলে ভালো হবে? নাকি বেইল (জামিন) দিলে ভালো হবে? মহাবিপদে আছে। জেলে রাখলে এক ধরনের বিপদ আর বের হলে আরেক রকমের বিপদ। তাদের কিন্তু রক্ষা নাই। জেলে রাখলে বিপদ, বের হয়ে আসলেও বিপদ। এটা হচ্ছে পাপের প্রায়শ্চিত্ত।’ তিনি বলেন, ‘তাদের শেষ কার্ড খেলে ফেলেছে। তাদের হাতে কিন্তু আর কিছু নাই। এখন যা আছে বাংলাদেশের মানুষের হাতে আছে।’

চট্টগ্রাম আইনজীবী সমিতি মিলনায়তনে পেশাজীবীদের এ সমাবেশ অনুষ্ঠিত হয়। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ সমাবেশ করে সম্মিলিত পেশাজীবী পরিষদ। সংগঠনের সভাপতি প্রকৌশলী মাহামুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ডক্টরস অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ড্যাব) নেতা ডা. এসএম জাহিদ হোসেন, অধ্যক্ষ সেলিম ভুইয়া, অ্যাডভোকেট কবির চৌধুরী বক্তব্য দেন।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x