• বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চবি ছাত্রদলের মানববন্ধন

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে চট্টগ্রাম মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে সভাপতি কে আলম ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল অংশগ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি জিয়াউল হক মিজান, মাকসুদুর রহমান শাকিল, যুগ্ম সম্পাদক সুজন সাহা, আজাদ হোসেন সোহেল, রবিউল আলম রবি, মোঃ ইসমাইল হোসেন, সহ সাধারণ সম্পাদক শরীফ আহমেদ সুমন, রাহুম ধর, ছাত্রী বিষয়ক সুমি আকতার, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইকবাল হোসাইন, সহ অর্থ সম্পাদক জোবায়ের আহমেদ খান, সহ দপ্তর আইনুল হোসেন সাগর, সহ ছাত্রী সম্পাদক সালমা আক্তার, সদস্য সজল ভূইয়ান, সমাজ বিজ্ঞানের আহবায়ক মোঃ শাহজালাল, বিজ্ঞান অনুষদের আহবায়ক নাজমুল হোসাইন, শাহ আমানত হলের আহবায়ক নাসিম মাহমুদ, আলাওল হলের আহবায়ক মোঃ ইউসুফ উদ্দিন সাগর, জীব বিজ্ঞান অনুষদের সদস্য সচিব অহিদুর রহমান, বিজ্ঞান অনুষদের সদস্য সচিব আল আমিন, এ এফ রহমানের হলের সদস্য সচিব সাদ্দাম হোসেন। সমাজ বিজ্ঞানের যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন, রাইসুল ইসলাম, আর্টস ফ্যাকাল্টির যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম, সাদ্দাম হোসেন, ফারহান ইমন প্রমুখ নেতৃবৃন্দ।

সোমবার সকাল ১১ টায় নগরীর নসিমন ভবন কার্যালয়ের সামনের সড়কে নগর বিএনপি আয়োজিত মানববন্ধনে চবি ছাত্রদলের স্বতন্ত্র ব্যানারে অংশগ্রহণ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল। মানববন্ধনে বক্তরা বলেন – “এদেশের জনগণ এই রায় ঘৃণাভরে প্রত্যাখান করেছেন। তাই অনতিবিলম্বে প্রতিহিংসার এই রায় ও প্রহসনের মামলা বাতিল করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দিন। নচেৎ এদেশের আপামর জনসাধারণকে নিয়ে গণ অভ্যূত্থান ঘটিয়ে সরকার পতন করা হবে।”

Leave a Reply

Developed by: TechLoge

x