• সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

কাঁদলেন রিজভী

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়ার রায়ে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়নি বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ  বৃহস্পতিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রায়ের প্রতিক্রিয়ায় এ কথা বলেন এই নেতা।

সংবাদ সম্মেলনে কথা বলার সময় কেঁদে ফেলেন রিজভী। কাঁদতে কাঁদতে, চোখ মুছতে মুছতেই সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে বক্তব্য দেন তিনি।রুহুল কবির রিজভী বলেন, ‘পৃথিবীর কোথাও আমরা এটা দেখিনি। কোনো দেশে একজন স্বামীহারা, সন্তানহারা, আরেক সন্তানের মাতৃত্বের স্নেহ বঞ্চিত হয়ে শুধু মানুষের জন্য যিনি কাজ করেছেন। এটি যেন এক দীর্ঘ প্রতিহিংসার ফল। মনের মধ্যে যে বিষ পুষে রেখেছিলেন, তারই বহিঃপ্রকাশ। এ রায় প্রধানমন্ত্রীর প্রতিহিংসা পূরণের রায়।একদলীয় শাসন দীর্ঘায়িত করার জন্যই এ রায় দেওয়া হয়েছে উল্লেখ করে রিজভী বলেন, ‘এ রায় বাংলাদেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এটা গণবিরোধী রায়। একজন ব্যক্তিকে খুশি করার জন্য এই রায় দেওয়া হয়েছে। রায়ে ন্যায়বিচার হয়নি। শুধু চাকরি রক্ষার্থে এই রায় দেওয়া হয়েছে।বিএনপির এই নেতা বলেন, ‘আমি এ রায়ের প্রতি ঘৃণা জানাচ্ছি, ধিক্কার জানাচ্ছি।’

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x