• রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

সরকার অমানবিক ও ন্যক্কারজনক আচরণ করছে : রিজভী

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী আহ‌মেদ ব‌লে‌ছেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সিলেট যাওয়ার পথে তাঁকে অভ্যর্থনা জানাতে আসা নেতাকর্মীদের মধ্যে অনেককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিএনপি নেতা বলেন, ‘পুলিশ সাজোয়া যান নিয়ে অবস্থান করছে- রাস্তার দুই পাশে সব দোকানপাট বন্ধ, বিএনপির নেতাকর্মীদের কাউকে রাস্তায় দাঁড়াতে দেওয়া হচ্ছে না। পরিস্থিতি এমন যেন পুলিশ কারফিউ জারি করেছে।’

আজ রাজধানীর নয়াপল্ট‌নে বিএন‌পির কেন্দ্রীয় কার্যাল‌য়ে জরুরি এক সংবাদ স‌ম্মেল‌নে রিজভী এসব ব‌লেন। এ সময় তিনি সরকারকে এ ধরনের অমানবিক ও ন্যক্কারজনক আচরণ থেকে সরে আসার আহ্বান জানান।

আজ সকাল সোয়া ৯টার দিকে ঢাকার গুলশানের নিজ বাসভবন থেকে সাবেক এই প্রধানমন্ত্রী মাজার জিয়ারতের জন্য সিলেটের পথে বের হন। বিকেলে তাঁর সিলেট পৌঁছে সেখানে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণ (রহ.)-এর মাজার জিয়ারত করার কথা রয়েছে। মাজার জিয়ারত শেষে তিনি সিলেট সার্কিট হাউজে যাবেন। সেখানে রাত্রিযাপন শেষে পরের দিন সড়কপথেই ঢাকায় ফিরবেন খালেদা জিয়া।রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, যাত্রাপথে গাড়িবহরকে কাঁচপুর ব্রিজ মোড়, চিটাগাং রোড, গাউছিয়া বাজার, সিনহা টেক্সটাইল, মাধবদী, তারাবো চৌরাস্তা, রূপগঞ্জ বাজার পর্যন্তু রাস্তার দুপাশে নেতাকর্মীরা দাঁড়ালে পুলিশ তাদের উপর চড়াও হয়। অনেককে গ্রেপ্তার করে।আটক নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দাবি করেন রিজভী।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x