• বৃহস্পতিবার, অক্টোবর ১, ২০২০

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া আটক

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহর নরসিংদী এলাকা থেকে বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও খালেদা জিয়ার অসংখ্য মামলার আইনজীবী সানাউল্লাহ মিয়াসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

নরসিংদীর ভেলানগর থেকে তাদের আটক করা হয়।নরসিংদীর বিএনপি নেতাদের অভিযোগ, সোমবার বেলা পৌনে ১২ টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর কামারখোলায় পৌঁছলে বিএনপি নেতাকর্মীরা দলীয় প্রধানকে স্বাগত জানাতে রাস্তার পাশে আসার চেষ্টা করলে পুলিশের তাদের দাড়াতে দেয়নি।এর আগে নারায়ণগঞ্জের প্রবেশমুখে সাইনবোর্ড এলাকায় কয়েকজন কর্মী নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন। পরে তাকে আটক করে পুলিশ। এছাড়া আড়াইহাজার এলাকায় আটক করা হয় বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে।

সকাল ৯ টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওয়ানা হয় খালেদা জিয়ার গাড়িবহর। সঙ্গে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান উমর, বরকত উল্লাহ্ বুলু, ডাক্তার জাহিদ হোসেনসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা।খালেদা জিয়ার গাড়িবহর নয়াপল্টন অতিক্রম করার সময় দলের কেন্দ্রীয় কার্যালয়ে কিছুক্ষণের জন্য থামে। এসময় কার্যালয়ে অবস্থানরত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভি আহমেদের পক্ষ থেকে শতাধিক নেতাকর্মী খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Developed by: TechLoge

x