• বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

খন্দকার মোশাররফ বললেন খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হতে দেওয়া হবে না

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কোনো ষড়যন্ত্র করা হলে তা রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির দুই সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খান।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে মরহুম নুরুল হুদা স্মৃতি সংসদ আয়োজিত আলোচনা সভায় বিএনপি নেতারা বলেন, সরকার ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের ষড়যন্ত্র করছে। আর এ জন্যই বিএনপি ও খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত চলছে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘বেগম খালেদা জিয়া বিএনপিকে ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। যদি পাতানো একটি মামলাকে কেন্দ্র করে আমাদের নেত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়, তার বিরুদ্ধে আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করব।’

নজরুল ইসলাম খান বলেন, ‘তাদের চেষ্টা আছে ঠিক যে বেগম খালেদা জিয়ার মতো জনপ্রিয় মানুষকে নির্বাচন থেকে সরাইয়া রাখলে দল দুর্বল হয়ে যাবে। এই আকাঙ্ক্ষা তাদের থাকতে পারে। বাংলাদেশের জনগণের এই আকাঙ্ক্ষা নাই।’

একতরফা নির্বাচন করার সরকারের এ আকাঙ্ক্ষার জবাব দেওয়ার জন্য জনগণ প্রস্তুত মন্তব্য করে বিএনপি নেতারা  সারা দেশের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x