• মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

‘নিরপেক্ষ নির্বাচন হলে ৮০ শতাংশ ভোট পাবে বিএনপি’

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হলে দেশের শতকরা ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দিয়ে বর্তমান সরকারের পতন ঘটাবে। জিয়াউর রহমান যে রাজনৈতিক দর্শন দিয়েছিলেন, যে দল গঠন করেছিলেন সে দল আজও এ দেশের মানুষের বুকের মধ্যে। আজকে একটা নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখুন না, শতকরা ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দেবে।বৃহস্পতিবার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট বার অডিটরিয়ামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আয়োজিত দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা আজকের এই দিনে ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বর্তমান সরকারকে বাধ্য করি। আসুন শপথ নিই- জনগণের সরকার প্রতিষ্ঠার।

বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কষ্ট দিচ্ছে সরকার। আজকে আমরা সবাই জানি, এই মামলা একটা মিথ্যার উপর প্রতিষ্ঠিত, কিন্তু এই মিথ্যা মামলা দিয়ে তাকে সপ্তাহে প্রায় ৫ দিন আদালতে আটকে রাখার ব্যবস্থা করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, ভাইস-চেয়ারম্যান অ্যাড. জয়নাল আবদীন, শামসুজ্জামান দুদু, এ জেড এম জাহিদ হোসেন, আহমদ আযম খান, সাংবাদিক মাহবুব উল্লাহ, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাড. মাহবুব উদ্দীন খোকন, খায়রুল কবির খোকন, হাবিব উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ।

Leave a Reply

Developed by: TechLoge

x