• শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

ভাগ্যের পরিবর্তন চাইলে সরকার পরিবর্তন করতে হবে: বি.চৌধুরী

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ দেশে খুন, রাহাজানি, দুর্নীতি ও লুটপাটে ভরে গেছে বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, ‘দেশের মানুষ আজ ভাল নেই। দেশে খুন, রাহাজানী, দুর্নীতি ও লুটপাটে ভরে গেছে। ৪/৫ বছরের মেয়ে শিশু ধর্ষনের শিকার হচ্ছে। যা পৃথিবীর অন্যকোন দেশে হয় না।’

আজ রোববার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনারে কৃষক শ্রমিক জনতা লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক এই রাষ্ট্রপতি।

বদরুদ্দোজা চৌধুরী বলেন, দেশের মানুষ আতংকের মধ্যে বসাবাস করছে। মানুষ এর পরিবর্তন চায়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এক সঙ্গে পথ চলার আহ্বান জানান তিনি।

বলেন, ‘আপনারা কী চান বাংলাদেশে গুম থাকবে, আতংক থাকবে, লুটপাট থাকবে, দুর্নীতি থাকবে? এটাই থাকবে? না পরিবর্তন চান? ভালোর জন্য ভাগ্য বদল চান?’
ভাগ্যচক্র ঘোরাতে, বাংলাদেশের মানুষকে শান্তিতে ঘুমাতে দিতে, বাংলাদেশের মা বোনের চোখের পানি মুছে দিতে চাইলে পরিবর্তনের কথা বলেন বিকল্প ধারার প্রধান।

দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে বর্তমান সরকারকে পরিবর্তন করতে হবে বলেও উল্লেখ করেন বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, সরকার গুম খুন করে বিরোধী মতকে ও বিরোধী দলকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। আগের যেকোন সময়ের চেয়ে দেশের পরিস্থিতি খারাপ বলেও মন্তব্য করেন তিনি।

এসময় কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ‘আওয়ামী লীগ রাজনীতি করে ক্ষমতায় টিকে থাকার জন্য। আর বিএনপি রাজনীতি করে ক্ষমতায় যাওয়ার জন্য। কিন্তু কৃষক শ্রমিক জনতা লীগ রাজনীতি করে মানুষের সেবা করার জন্য, মানুষকে পাহারা দেওয়ার জন্য।’

কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাসমত আলী, যুব আন্দোলনের আহবায়ক হাবিবুন নবী প্রমুখ।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x