• শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

অবশেষে রাজনীতিতে রজনীকান্ত

Posted on by

আন্তর্জাতিক ডেস্ক: এবার প্রত্যক্ষভাবে রাজনীতিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন ভারতীয় সুপারস্টার রজনীকান্ত। তার রাজনীতিতে প্রবেশের বিষয়টি নিয়ে বহুদিন ধরেই নানা মহলে আলোচনা চলছিল। তবে এবার তিনি খোলাখুলিভাবে এ ঘোষণা দিলেন।

রবিবার চেন্নাইয়ের রাঘবেন্দ্র মণ্ডবে ভক্তদের সঙ্গে সাক্ষাতপর্বের ষষ্ঠ দিনে রাজনীতিতে প্রবেশের কথা স্পষ্টই করে দিয়েছেন ‘থ্যালাইভা’খ্যাত এই তারকা অভিনেতা। পরবর্তী বিধানসভাতেই নির্বাচন করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। ৬৭ বছর বয়সী এই অভিনেতা তার ভক্ত ও সমর্থকদের সামনে বলেন, ‘আমি রাজনীতিতে যোগ দিচ্ছি।’ নিজের দায়িত্ব পালনের পাশাপাশি বাকিটা ঈশ্বরের কাছে সপে দেওয়ার নির্দেশ রয়েছে ভগবত গীতা থেকে এমন একটি শ্লোক পাঠ করেন এই তামিল মেগাস্টার। ‘সময়ের বাধ্যবাধকতা’ উল্লেখ করে তামিল নাড়ুর আগামী বিধানসভা নির্বাচনে ২৩৪টি আসনের সবগুলোতে নির্বাচনের জন্য একটি রাজনৈতিক দল খোলার ঘোষণা দেন।

বক্তব্যে রজনীকান্ত স্পষ্ট করে জানিয়ে দেন, তিনি স্থানীয় বা জাতীয় নির্বাচনের দিকে গুরুত্ব দেবেন না। তিনি রাজ্য পরিষদের নির্বাচনকে সবচেয়ে গুরুত্ব দিতে চান। রাজ্য পরিষদ নির্বাচনের আগে উপযুক্ত সময়ে তার দল যাত্রা শুরু করবে। সততা, কঠোর পরিশ্রম ও উন্নয়ন তার দলের স্লোগান হবে বলে জানান তিনি। তামিল ও বলিউড কাঁপানো এই অ্যাকশন হিরো বলেন, ‘ভাল কাজ কর আর ভাল কথা বল, তাহলেই ভাল কিছু হবে।’

Leave a Reply

Developed by: TechLoge

x