• মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

যুক্তরাজ্য অর্পণ শাখার কার্যকরী কমিটির সদস্য হলেন এজে লিমন

Posted on by

অন্নহীন কে অন্নদান. বস্রহীন কে বস্ত্রদান, নিরীহকে আশ্রয় দান. স্লোগান কে সামনে নিয়ে আলোচিত ও সর্ব মহলে সমাদৃত সামাজিক স্বেচ্ছাসেবী সংঘটন অর্পণ ।

যুক্তরাজ্য অর্পণ শাখার কার্যকরী কমিটির প্রধান সমন্বয়ক জসিম উদ্দিন সেলিম সভাপতিত্বে সমন্বয়ক ইব্রাহিম মিয়ার পরিচালনায় ইস্ট লন্ডনের একটি রেস্টুরেন্ট এক সভা অনুষ্টিত হয়েছে ।

সভায় বক্তারা অনাথ শিশু ও অসহায় মানুষ এর পাশে থেকে কাজ করার জন্য সমাজের সকল শ্রেনির মানুষকে যার যার অবস্থান থেকে সহযোগীতা করার আহবান করেন অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সম্মানিত সদস্য অঞ্জনা আলম, লুনা আক্তার, জাহেদ তালুকদার, নাসিরুদ্দিন সানি, পিনাক রহমান প্রমুখ ।

নির্যাতিত-নিপিড়ীত ও অসহায় মানুষের পাশে থাকার লড়াইয়ে দুইটি বছর পার করে ৭ই নভেম্বরে ৩য় বছরে পা রেখেছে স্বেচ্ছাসেবী সংগঠন অর্পণ বাংলাদেশ। অর্পণ বাংলাদেশ’র প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি বীথিকা বিনতে হোসাইন ও দেশ বিদেশে ছড়িয়ে থাকা অর্পণ পরিবারের সকল সদস্য এবং বাংলাদেশ অর্পণ যুক্তরাজ্য শাখার সকল সদস্য সদস্যা বৃন্দ, জাতিয়তাবাদী ভাই-বোনদের প্রতি প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন প্রধান সম্বন্নয়ক জসিম উদ্দিন সেলিম , সমন্বয়ক শাহ মোঃ ইব্রাহিম মিয়া

পাশাপাশি এক প্রেসবিজ্ঞপ্তিতে সংগঠনের নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন,যুক্তরাজ্য অর্পন পরিবার গঠনের পর থেকে সবার আন্তরিকতা এবং বাংলাদেশী অসহায় মানুষ কে সহযোগিতায় ইতোমধ্যে আপনারা যথেষ্ট আন্তরিকতা এবং সহমর্মিতা দেখিয়ে এসেছেন, যা সত্যিই প্রশংসনীয় এবং দৃষ্টান্তমূলক,কিন্তু অনিবার্য কারণবশত অর্পন কার্যক্রমে কিছুটা বিঘ্ন ঘটায় সেখানে কিছুটা শিথিলতা দেখা যায়।তাই সে পরিবারটিকে আবার সমুন্নত করার জন্য জসিম উদ্দিন সেলিম কে প্রধানসমন্নয়ক এবং শাহ মো: ইব্রাহিম মিয়াকে সমন্নয়ক করে ১৮ সদস্য বিশিষ্ট অর্পন যুক্তরাজ্য শাখা কমিটি ঘোষণা করা হয়। নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন,আগামী প্রতিষ্ঠাবার্ষীকির পূর্বে আপনাদের সহযোগিতায় অর্পন যুক্তরাজ্য আরো অনেক সহযোগিতার হাত নিয়ে একটি বৃহত্তর সংগঠনে পরিনত হয়ে,যুক্তরাজ্য পূর্নাঙ্গ কমিটি ১৮ সদস্য থেকেই আগামীর নেতৃত্ব নির্বাচিত হবে।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x