• রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

সুস্থ হয়ে বিশাল শোডাউন করে এলাকায় ফিরলেন হাবিব

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ গত ঈদুল ফিতরের পর পাবনার ঈশ্বরদী থেকে ঢাকায় যাওয়ার পথে নাটোরের কাঁচিকাটায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব। প্রায় ছয় মাস চিকিৎসার পর সুস্থ হয়ে বুধবার ঈশ্বরদীতে ফিরে আসেন তিনি। এ সময় তাঁকে সংবর্ধনা দেওয়া হয়।দুপুর ১২টার দিকে হাবিব ঈশ্বরদীর মুলাডুলি এসে পৌঁছালে প্রায় তিন হাজার মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে তাঁকে তাঁর গ্রামের বাড়ি সাহাপুরে পৌঁছে দেন দলের নেতা-কর্মীরা। পথে সাহাপুরের নতুন হাট গোলচত্বরে পথসভায় বক্তব্য দেন হাবিব।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম রূপকার হাবিবুর রহমান হাবিব বলেন, বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। তিনি বলেন, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রানি করছে সরকার। মিথ্যা মামলা দিয়ে আগামী নির্বাচন থেকে তাঁকে দূরে রাখার যে ষড়যন্ত্র করছে সরকার তা কোনোভাবেই এই দেশের জনগণ বাস্তবায়ন হতে দেবে না।

হাবিব আরো বলেন, সংসদীয় গণতন্ত্রের দেশে সংসদ বহাল রেখে কোনো নির্বাচন অনুষ্ঠানের বিধান না থাকলেও গতবারের মতো বর্তমান অবৈধ সরকার সেই পথে আবারও যাওয়ার চেষ্টা করছে। কিন্তু এবার তা হতে দেওয়া হবে না।দুরারোগ্য ব্যাধি ও সড়ক দুর্ঘটনায় গুরুতর অসুস্থ হলেও খালেদা জিয়া ও তারেক রহমান তাঁকে (হাবিবকে) বিদেশে নিয়ে চিকিৎসা করিয়ে সুস্থ করে তোলায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হাবিব।এ সময় বিএনপি নেতা আতিয়ার রহমান, আজমল হক সুজন, সিরাজুল ইসলাম সেন্টু মাস্টার, কে এম রবিউল ইসলাম, জেলা যুবদল সভাপতি শেখ তুহিন, সাধারণ সম্পাদক মোসাব্বির হোসেন সঞ্জু, তুহিন চৌধুরী, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রকি, কলেজ ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম নয়, সাধারণ সম্পাদক রুহুল আমীন ও ছাত্রদল নেতা খন্দকার অনিকসহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

More News from অন্যান্য

More News

Developed by: TechLoge

x