• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

শ্লীলতাহানির শিকার ‘দঙ্গল-কন্যা’ জাইরা

Posted on by

বিনোদন ডেস্ক: শ্লীলতাহানির অভিযোগে অজ্ঞাত এক ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন দঙ্গল কন্যা জাইরা ওয়াসিম। আজ রোববার মুম্বাই পুলিশ তার মামলা গ্রহণ করেন।

ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারা (হেনস্তা, অশালীন আচরণ এবং জোরজবরদস্তি করা), ভারতীয় প্যানাল কোড (আইপিসি) এবং পিওসিএসও অ্যাক্ট অনুযায়ী এ মামলা দায়ের করা হয়েছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে মুম্বাই পুলিশের মুখপাত্র বলেন, ‘আমরা জাইরা ওয়াসিমের বিবৃতি রেকর্ড করেছি এবং সেই অনুযায়ী মামলা নিবন্ধন করেছি।’

গতকাল শনিবার ভিস্তারা এয়ালাইনসের একটি ফ্লাইটে দিল্লি থেকে মুম্বাই যাওয়ার পথে পাশের যাত্রীর দ্বারা শ্লীলতাহানির শিকার হন তিনি। সতেরো বছর বয়সি এ অভিনেত্রী অভিযোগ করেন, মধ্যবয়সি এক পুরুষ তার পাশের সিটে বসেছিল। তিনি ঘুমিয়ে পড়লে ওই ব্যক্তি তাকে উত্ত্যক্ত করার চেষ্টা করেন। ওই লোকটি জাইরার ঘাড়ে ও পায়ে হাত দিয়েছিল।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী এ সময় সাহায্যের জন্য কেবিন ক্রুকে ডাকাডাকি করেও কোনো কাজে আসেনি। এরপর গতকাল রাতেই তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লাইভে আসেন। লাইভে এসে ক্রু সদস্যদের নিয়েও অসন্তোষ প্রকাশ করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা জানানোর পরই তা নিয়ে শোরগোল পড়ে যায়।

এয়ার ভিস্তা অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছে। এতে লিখেছে, গত রাতে জাইরার সঙ্গে অন্য যাত্রীর ঘটে যাওয়া ঘটনা সম্পর্কিত প্রতিবেদন আমরা দেখেছি। বিষয়টি বিশদভাবে আমরা তদন্ত করছি এবং সব বিষয়ে জাইরাকে আমরা সহযোগিতা করব। এই ধরণের ঘটনার জন্য জিরো টলারেন্স ব্যবস্থা রয়েছে।

অভিনেত্রী জাইরা ওয়াসিম ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে দর্শক সমালোচকদের প্রশংসা কুড়ান। এরপর মুক্তি পায় তার ‘সিক্রেট সুপারস্টার’। এ সিনেমায় অভিনয় করেও দর্শকের মন জয় করেন এই অভিনেত্রী।

Leave a Reply

Developed by: TechLoge

x