আজ বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

প্রিন্স হ্যারির গার্লফ্রেন্ড বলে কথা!

প্রকাশিত: আগস্ট ২২, ২০১৭ ৭:২৫ পূর্বাহ্ণ   আপডেট: আগস্ট ২২, ২০১৭ at ৭:২৫ পূর্বাহ্ণ
 

ইউকে বিডিটাইমস ডেস্কঃ

বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডকে বিমানবন্দর থেকে আনতে যাওয়া বড় কোনো ঘটনা নয়। তবে, গার্লফ্রেন্ডটা যদি হয় প্রিন্স হ্যারির তাহলে রাজসিক কিছু ব্যাপার তো থাকবেই। জানা গেছে, প্রিন্স হ্যারি তার অভিনেত্রী গার্লফ্রেন্ড মেগান মার্কেলকে ভিআইপি ধাচে বিমানবন্দর থেকে নিয়ে আসার ব্যবস্থা করেছেন। মেগান যখনই টরোন্টো থেকে হিথ্রো বিমানবন্দরে আসেন তখনই তার জন্য সর্বোচ্চ সুবিধা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন প্রিন্স হ্যারি।

লন্ডন বিমানবন্দর সূত্রের বরাত দিয়ে মেট্রো জানিয়েছে, মেগানকে যেন বিভিন্ন নিরাপত্তা চৌকি পেরিয়ে পাসপোর্টের লম্বা লাইনে দাঁড়াতে না হয় সেজন্য আগেভাগেই প্রস্তুতি নেয়া হয়। কখনো কখনো মেগান বিমানে ওঠার আগেই শুরু হয় তৎপরতা। আর অবতরণের পর বিমান থেকে সোজা উঠে পড়েন তার জন্য অপেক্ষমাণ গাড়িতে। মেগানের জন্য প্রিন্স হ্যারির অডি আরএস৬ মডেলের গাড়িটি রানওয়েতেই থাকে। এতে করে সহজেই পাপারাজ্জিদের চোখ এড়িয়ে বিমানবন্দর ছাড়তে পারেন মেগান। বিমানবন্দর সূত্র বৃটিশ গণমাধ্যম এক্সপ্রেসকে জানিয়েছে, ‘এটা বেশ কিছুদিন ধরেই হচ্ছে। রানওয়েতে কালো রংয়ের অডি গাড়িতে পুলিশ নিরাপত্তার ব্যবস্থা করেন হ্যারি। তার সঙ্গে থাকেন একজন দেহরক্ষী। পেছনে থাকে আরেকটি গাড়ি।’ সূত্র আরো জানায়, ‘মেগান সাধারণত হ্যান্ড লাগেজ নিয়ে সফর করেন। তবে, যদি কখনো তার সঙ্গে স্যুটকেস থাকে, সেটা বিমানে তোলা হয় একদম শেষে যেন দ্রুতই তা নামানো যায়। মেগানের ক্ষেত্রে প্রয়োজনীয় সব নিরাপত্তা তল্লাশি আগে ভাগে করা হয়। কখনো তা করা হয় বিমানে থাকা অবস্থায়। কেননা, বিমান থেকে নেমে সরাসরি হ্যারির গাড়িতে উঠে পড়েন তিনি।’

ওদিকে, হিথ্রোর এক মুখপাত্র বলেছেন, রাজপরিবারের সদস্যদের জন্য যেসব নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয় সেগুলো অতি গোপনীয়। জনসমক্ষে এসব নিয়ে আলোচনা করা সঙ্গত নয়।

 
সংবাদটি পড়া হয়েছে 1066 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সব মেনু এক সাথে

 

ক্যালেন্ডার