আজ বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

সংস্কৃত মন্ত্রী নূরের মেয়ে সুপ্রভা বিয়ে করলেন,ব্রিটিশ নাগরিক টিমথি স্টিফেন গ্রীনকে, তারকাদের মেলা

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০১৭ ১০:৩২ অপরাহ্ণ   আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৭ at ১০:৩৯ অপরাহ্ণ
 

ইউকে বিডিটাইমস ডেস্কঃবিয়ে করলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর-বাকের ভাইয়ের একমাএ মেয়ে সুপ্রভা তাসনিম। পাএ ব্রিটিশ নাগরিক টিমথি স্টিফেন গ্রীন।গতকাল শুক্রবার রাতে ঢাকার গলফ ক্লাবে এই বিয়ে অনুস্ঠিত হয়।সংস্কৃত মন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূরের মেয়ে সুপ্রভা তাসনিমের বিয়ের অনুষ্ঠান ছিল শুক্রবার।

সন্ধ্যায় কুর্মিটোলার গলফ গার্ডেনের আয়োজনে তারকাদের ঢল নেমেছিল। ওই সময় অতিথিদের আপ্যায়ন করান  আসাদুজ্জামান নূর ও তার স্ত্রী শাহীন আখতার।

সংগীত, মঞ্চ, টিভি নাটক, চলচ্চিত্র, নৃত্য, চিত্রকলা, সাহিত্যসহ নানান অঙ্গনের তারকারা হাজির হয়েছিলেন গলফ গার্ডেনে।

দিলারা জামান, নিমা রহমান, কেএস ফিরোজ, কবরী, শিবলী মুহাম্মদ, শামীম আরা নীপা, সাদিয়া ইসলাম মৌ, সুইটি, আঁখি আলমগীর, তারিন জাহান, মীর সাব্বির, ফারজানা চুমকী, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশি, মেহের আফরোজ শাওন, দীপা খন্দকার, পূর্ণিমা, মীম, শাহেদ আলীসহ শোবিজের অনেককেই দেখা গেছে অনুষ্ঠানে।

এছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব, বিচারপতি, আইনজীবী, চিকিৎসক, লেখক, কবি, সাংবাদিকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। সবাই নব দম্পতির জন্য দোয়া করেছেন।

উল্লেখ্য, ব্রিটিশ দম্পতি প্যাট্রিসিয়া ও ক্রিস্টেফার গ্রিনের পুত্র টিমথি স্টিফেন গ্রিনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নূর কন্যা।

 
সংবাদটি পড়া হয়েছে 1879 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সব মেনু এক সাথে

 

ক্যালেন্ডার