আজ বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

ওবায়দুল কাদেরকে মিষ্টি মুখ করালেন ইয়াবা বদি!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৭ ১০:৩১ অপরাহ্ণ   আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০১৭ at ১০:৩২ অপরাহ্ণ
 

ইউকে বিডিটাইমস ডেস্কঃআওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে মিষ্টিমুখ করালেন এমপি আবদুর রহমান বদি। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন ঝুঁকিতে থাকা আলোচিত সমালোচিত সংসদ সদস্য বদির সঙ্গে দলের সাধারণ সম্পাদককে মিষ্টিমুখ ও আন্তরিকতায় কপালে ভাজ পড়েছে এই আসনের মনোনয়ন প্রত্যাশীদের।

দেশব্যাপী তুমুল আলোচিত সমালোচিত বদি আগামী সংসদ নির্বাচনে কক্সবাজার ৪ ( উখিয়া-টেকনাফ) আসনে মনোনয়ন ঝুঁকিতে আছে বলে বিভিন্ন মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এই খবরে বেশ কিছুদিন ধরে চাঙ্গা হয়ে উঠেছিলো এই আসনে আওয়ামীলীগের অন্যান্য মনোনয়ন প্রত্যাশীরা।

সোমবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান ওবায়দুল কাদের।

পরিদর্শন শেষে একই গাড়িতে কক্সবাজার ফিরছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও এমপি বদি।

পথে উখিয়া স্টেশনে গাড়ি থামিয়ে ওবায়দুল কাদেরকে উখিয়ার বিখ্যাত নুরুর দোকানের মিষ্টি খাওয়ান এমপি বদি। এমন বদান্যতায় কপালে কপালে ভাজ পড়েছে এই আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের।

সরকারি প্রাক নির্বাচন জরিপে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ব্যাক্তিগত জনপ্রিয়তার কারণে সবচেয়ে এগিয়ে আছেন বর্তমান সংসদ সদস্য আবদুর রহমান বদি। তাকে মনোনয়ন দিলে কক্সবাজার-৪ আসনে আওয়ামীলীগের জয়ের সম্ভাবনা বেশি বলেই জরিপে উঠে এসেছে। তবে মাদক পাচার, মানবপাচারে পৃষ্ঠপোষক, বদির ভাই সহ পরিবারের একাধিক সদস্য এই সব ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

এছাড়াও সরকারি কর্মকর্তা, শিক্ষক ও আইনজীবীকে মারধরের ঘটনায় দেশব্যাপী ব্যাপক সমালোচিত হন সরকার দলের এই সংসদ সদস্য।

কক্সবাজার-৪ ( উখিয়া-টেকনাফ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হলেন- সাবেক সংসদ অধ্যাপক মোহাম্মদ আলী, শাহ আলম চৌধুরী ও অধ্যাপক হামিদুল হক চৌধুরীসহ একাধিক আওয়ামীলীগ নেতা।

 
সংবাদটি পড়া হয়েছে 1125 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সব মেনু এক সাথে

 

ক্যালেন্ডার