আজ বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

আনোয়ারুজ্জামান চৌধুরীকে রাজাকার পরিবারের সন্তান বলায়,সাদকে বহিষ্কার করার সিদ্ধান্ত !!

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০১৭ ২:৪৯ অপরাহ্ণ   আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৭ at ১০:৫০ অপরাহ্ণ
 
 ইউকে বিডিটাইমস ডেস্কঃ যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী কে রাজাকার পরিবারের সন্তান  দাবীকরে বক্তব্য দিয়ে বেকায়দায় পড়েছেন সায়েদ আহমদ সাদ। যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ও যুক্তরাজ্য আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগ সভাপতি  সায়েদ আহমেদ সাদ কে  যুক্তরাজ্য আওয়ামী লীগ থেকে  দলীয় শৃঙ্খলাভঙ্গ, সাংগঠনিক কর্মকাণ্ডে বিশৃঙ্খলা সৃষ্টি ও জামাত বিএনপির সাথে সম্পৃক্ততা এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের  সিনিয়র নেতাকে নিয়ে প্রকাশ্যে মিথ্যাচার ও অশ্লীল গালিগালাজের কারণে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়ে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। 

যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী কে রাজাকার পরিবারের সন্তান বলে দাবী করেছিলেন, যুক্তরাজ্য সেচ্ছাসেবকলীগ সভাপতি। অবিলম্বে দল থেকে তাকে বহিষ্কারের জোর দাবী জানিয়েছিলেন প্রধানমন্ত্রীর কাছে। এ নিয়ে তোলপাড় হয়েছে যুক্তরাজ্য আওয়ামীলীগসহ যুক্তরাজ্যে।গত ২৮ জুলাই শুক্রবার যুক্তরাজ্য আওয়ামীলীগ সেচ্ছাসেবকলীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত কেককাটা,ও আলোচনা সভায় এই দাবী জানানো হয়।

ওই সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী বিভিন্ন ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছে এমন অভিযোগ তুলে তাকে বহিস্কারের দাবি সায়েদ আহমদ সাদ।

সংগঠনটির সভাপতি সায়েদ আহমেদ সাদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তারা বলেন, যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতৃত্বে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদকের অনুমোদিত কমিটির বিপরীতে কিছু কুচক্রী মহল, রাজাকার, জামায়াত শিবিরের অনুপ্রবেশকারী সংগঠনের ঐক্য বিনষ্ট করার চেষ্টা করছে। এদের প্রতিহত করার ঘোষণা করা হয়।

 বিভিন্ন সূত্রে জানাযায়,সায়েদ আহমেদ সাদ বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী  প্রধানমন্ত্রী  শেখ হাসিনা কর্তৃক অনুমোদিত যুক্তরাজ্য আওয়ামী লীগ কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার ও অশ্লীল ভাষায় গালিগালাজ সম্বলিত ভিডিও প্রকাশ করেন এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের নির্দেশ উপেক্ষা করে যুক্তরাজ্য আওয়ামী লীগ থেকে বহিস্কৃত এক নেতাকে প্রধান অতিথি করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির জন্মদিনের কেক কাটাসহ  যুক্তরাজ্য আওয়ামী  লীগের সাংগঠনিক কর্মকান্ডে  বিশৃঙ্খলা সৃষ্টি ও দলীয় গঠনতন্ত্র-বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়ে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন। যুক্তরাজ্য আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের উপস্থিতিতে এক জরুরি বৈঠকে  সকলের সম্মতিতে সায়েদ আহমেদ সাদ কে বহিস্কারের জন্য কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয় বলে বিষয়টি নিশ্চিত করে  জানান যুক্তরাজ্য আওয়ামী লীগের সিনিয়র এক নেতা।

 
সংবাদটি পড়া হয়েছে 1609 বার
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সব মেনু এক সাথে

 

ক্যালেন্ডার