English Version
 

আজকে

  • ১১ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৪শে জানুয়ারি, ২০১৮ ইং
  • ৫ই জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সিলেটে ফটো সাংবাদিকদের কর্মবিরতি

Published: সোমবার, জানুয়ারি ৮, ২০১৮ ২:২৩ পূর্বাহ্ণ    |     Modified: সোমবার, জানুয়ারি ৮, ২০১৮ ২:২৩ পূর্বাহ্ণ
 

সিলেট সংবাদদাতাঃ

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা ও তার পরিবারের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে কর্মবিরতি পালন করেছেন সিলেটের ফটো সাংবাদিকরা।

আজ রোববার এসোসিয়েশনের উদ্যোগে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন তারা।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বক্তারা বলেন, আজ প্রায় ২০ দিন অতিবাহিত হয়ে গেছে এখনো কোন অপরাধীদের গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলাবাহিনী। সিলেটের প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা’র উপর হামলাকারীদের গ্রেফতার করতে না পারা হতাশাজনক। গত ২১ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে তাঁর উপর হামলা করে কতিপয় সন্ত্রাসীরা। হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করার জোর দাবী জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম এর পরিচালনায় কর্মূসচিতে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ও  বাংলাদেশ প্রতিদিন’র সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শংকর দাসের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া কর্মবিরতিতে একাত্মতা পোষণ করে উপস্থিত ছিলেন ইমজা’র সভাপতি আল-আজাদ, দৈনিক মানবজমিন’র সিলেট প্রতিনিধি ওয়েস খছরু, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আহাদ, সাপ্তাহিক বাংলার বারুদ’র নির্বাহী সম্পাদক বাবর হোসেন, মাইটিভি সিলেট জেলা প্রতিনিধি এম আর টুনু তালুকদার, সিলেট সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ডিসিডব্লিউএ’র প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ছাত্র ব্যাক্তিত্ব তরুণ লেখক ও কলামিস্ট মো. নাঈমুল ইসলাম।

এসোসিয়েশন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নাজমুল কবীর পাভেল, প্রতিষ্ঠাতা সদস্য দুলাল হোসেন, কুমার গনেশ পাল, কার্যনির্বাহী সদস্য আশকার আমীন লস্কর রাব্বী, নুরুল ইসলাম, আনিস মাহমুদ, এস এম রফিকুল ইসলাম সুজন, সদস্য বিলকিস আক্তার সুমি, ফয়সল আহমদ মুন্না, শেখ আব্দুল মজিদ, শাহীন আহমদ, শিপন আহমদ, রেজা রুবেল, সুব্রত দাস, এইচ এম শহীদুল ইসলাম, মামুন হোসেন, এটিএম তুরাব, মিঠু দাস জয়, আজমল হোসেন, এস আই সবুজ, হোসাইন আজাদ, কাওসার আহমদ, সাইফুল আলম অপু প্রমুখ।

 
সংবাদটি পড়া হয়েছে 1018 বার
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার