আজকে

  • ৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২১শে জানুয়ারি, ২০১৮ ইং
  • ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

রোকনুজ্জামানের চিকিৎসার খোজ নিতে মুহিবুর রহমান মুহিব ভারতের টাটা হাসপাতালে গেছেন

Published: সোমবার, জানুয়ারি ৮, ২০১৮ ৪:৩৩ পূর্বাহ্ণ    |     Modified: সোমবার, জানুয়ারি ৮, ২০১৮ ৪:৩৪ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

ক্যান্সারে আক্রান্ত সিলেট এমসি কলেজের মেধাবী শিক্ষার্থী বিয়ানীবাজারের সন্তান মোঃ রোকনুজ্জামান খানের চিকিৎসার খোঁজ-খবর নিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিব আজ ৭ জানুয়ারি ভারতের বিখ্যাত টাটা মেডিকেল সেন্টারে যান। উল্লেখ্য,রোকনুজ্জামান খানের অস্থিমজ্জা প্রতিস্থাপন(Bone Marrow Transplantation) ২০১৭ সালের ৭ জুলাই টাটা মেডিকেল সেন্টারে সম্পন করা হয়। বোন দিনাজ খানের অস্থিমজ্জা সংগ্রহ করে রুকনের শরীরে প্রতিস্থাপন করা হয়। রুকনের পূর্ণ চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী কলকাতায় একটি ভাড়া বাসায় রেখে তার চিকিৎসা অব্যাহত রাখা হয়। ৫ জানুয়ারি রুকনের শারিরীক অবস্হার কিছুটা অবনতি হলে তাকে আবার টাটা মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়।বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিব কলকাতা থেকে জানিয়েছেন, রুকনসহ তার পরিবারের কয়েকজন সদস্যদের কলকাতায় আবাসিক ব্যবস্হা বন্দোবস্ত করে চিকিৎসা কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে। বর্তমানে রুকনের সাথে তার মা, ভাই ও বোন কলকাতায় অবস্হান করছেন।


বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সরাসরি তত্ত্বাবধানে যুক্তরাজ্য,যুক্তরাষ্ট্র ও সংযুক্ত আরব আমিরাতস্হ বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন কমিউনিটি সংগঠনের আর্থিক সাহায্য ও সহযোগিতায় রুকনের ব্যয়বহুল এ চিকিৎসা করা হয়।
উল্লেখ্য দক্ষিন কলকাতা সিলেট এসোসিয়েশনের উদ্যোগে স্থানীয় যোধপুর পার্কে দুইদিনব্যাপী সিলেট উৎসব-২০১৮ এর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে ও জালালাবাদ এসোসিয়েশন যুক্তরাজ্যের সভাপতি মুহিবুর রহমান মুহিব। রুকনের চিকিৎসা কার্যক্রমে বিয়ানীবাজারের কৃতি সন্তান ও কলকাতার ইইডিএফ হাসপাতালের কনসালটেন্ট সমিরন দাস এবং কলকাতার বিশিষ্ট ব্যবসায়ী ও রুকনের স্হানীয় অভিভাবক আনোয়ার আলী মোল্লা বিশেষ সহযোগিতা পালন করছেন।

 
সংবাদটি পড়া হয়েছে 1189 বার
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার