আজকে

  • ৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২১শে জানুয়ারি, ২০১৮ ইং
  • ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বিশ্বনাথ স্পোর্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

Published: বৃহস্পতিবার, জানুয়ারি ১১, ২০১৮ ১:৩১ পূর্বাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, জানুয়ারি ১১, ২০১৮ ১:৩১ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ 
ব্রিটেনে বসবাসরত প্রবাসী বিশ্বনাথ উপজেলার ক্রিড়াপ্রেমীদের নিয়ে গঠিত বিশ্বনাথ স্পোর্টস এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে রবিবার। পূর্ব লন্ডনের ওসমানী সেন্টারে আয়োজিত দ্বি-বার্ষিক সভায় বিগত বছরের কার্যক্রম ও সংগঠনের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা হয়। এতে ফুটবল টিমের নতুন ম্যানেজার নিযোগসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।
সভার দ্বিতীয় পর্বে সংগঠনের নির্বাচন অনুষ্টিত হয় । এতে প্রধান নির্বাচন কমিনার হিসেবে দায়িত্বপালন করেন বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর এম মুজিবুর রহমান।
নির্বাচনে মুহাম্মদ আব্দুল খালিককে চেয়ারম্যান, দৌলতখান বাবুলকে সিনিয়র ভাইস চেয়ারম্যান, কয়েছ মিয়াকে জেনারেল সেক্রেটারী, আশিক আলীকে এসিসটেন্ট সেক্রেটারী, কবির চৌধুরীকে ট্রেজারার ও মিসবাহ উদ্দিনকে প্রেস সেক্রেটারী করে প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটি পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে। ফুটবল টিমের ম্যানেজার নির্বাচিত হন খালিস মিয়া।
উল্লেখ্য সমগ্র ইউকেতে ৮টি রিজিওনে ১৬জন প্রতিনিধি রয়েছেন উক্ত সংগঠনের।
সভায় জানানো হয় এই সংগঠনের মাধ্যমে ইতিমধ্যে বিশ্বনাথ উপজেলার প্রতিনিধি হিসেবে গ্রেটার সিলেট ফুটবল টুর্নামেন্টে অংশ গ্রহন করছে বিশ্বনাথ এফ সি। এছাড়া সম্প্রতি সম্পন্ন হয়েছে ব্যাডমিন্টন টুর্নামেন্ট। আগামীতে ইন্টার বিশ্বনাথ ফুটবল টুর্নামেন্টসহ নানা খেলাধূলা অনুষ্ঠিত হবে। এতে সকল প্রবাসী বিশ্বনাথীদের খেলায় অংশ নেয়ার আহবান জানানো হয়। এছাড়াও সংগঠনের একটি ফুটবল দল বাংলাদেশে গিয়ে বিভিন্ন প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেয়ার পরিকল্পনা রয়েভে বলে জানানো হয়।

 
সংবাদটি পড়া হয়েছে 1061 বার
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার