আজকে

  • ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে অক্টোবর, ২০১৮ ইং
  • ১২ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

লন্ডনপ্রবাসীর কন্যাকে বাংলাদেশে অপহরণের চেষ্টা : দুষ্কৃতীকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে গোলাপগঞ্জ ট্রাস্ট ইউকে

Published: বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮ ১১:৪৩ অপরাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮ ১১:৪৩ অপরাহ্ণ
 

যুক্তরাজ্য কমিউনিটি এক্টিভিষ্ট, গোলাপগঞ্জ ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা সদস্য, বাঘা ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশন ইউকের এসিসটেন্ট সেক্রেটারি মিছবা মাছুমের ৮ বছরের কন্যাকে গত ১০ অক্টোবর বুধবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে একদল দুষ্কৃতীকারী অপহরণের চেষ্টা করে। উল্লেখ্য সে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলে পড়াশুনা করছে।

মিছবা মাছুমের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ থানার বাঘা ইউনিয়নের গৌরাবাড়ী গ্রামে। তিনি ২০০৯ সাল থেকে লন্ডনে বসবাস করছেন। গত ১৫ জুলাই তিনি পরিবারকে দেখতে এবং বাঘা ইউনিয়নে অবস্থিত আব্দুল আহাদ হাইস্কুল ও কলেজের প্রথম ব্যাচের ছাত্র-ছাত্রীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান করার জন্য বাংলাদেশে গিয়েছিলেন। ৯ সেপ্টেম্বর তিনি লন্ডন ফিরে আসেন।

মিছবা মাছুমের কন্যা মাহিদা হক নুরাকে অপহরণের চেষ্টা করায় দুষ্কৃতীদের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন মিছবা মাছুমের ছোট ভাই মামুন আহমেদ (জিডি নম্বর ৬৮৬)। সাধারণ ডায়েরিতে মামুন আহমেদ উল্লেখ করেছেন, গত ১০ অক্টোবর স্কুল ছুটির পর মাহিদা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। বাড়ি থেকে আনুমানিক ১০০ গজ দুরে বুরহান উদ্দিন রোডে পৌঁছামাত্র একটি সাদা নোহা গাড়ি পাশে এসে মেয়েটিকে কাছে ডেকে গাড়িতে উঠিয়ে নিতে চাইলে মাহিদা হক নুরা পেছন দিকে দৌড়ে পালিয়ে একটি দোকানে আশ্রয় নেয়। পরে লোকজন জড়ো হতে থাকলে নোহা গাড়িটি দ্রুতগতিতে সেখান থেকে চলে যায়।

মাহিদা বাঘা দৌলতপুর এলাকায় শাম্মি চাইল্ড একাডেমিতে চতুর্থ শ্রেণীতে অধ্যায়নরত।

গোলাপগঞ্জ ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা সদস্য মিছবা মাছুমের কন্যা মাহিদা হক নূরাকে অপহরণের চেষ্টাকারীদের গ্রেফতার দাবি করেছে গোলাপগঞ্জ ট্রাস্ট ইউকে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার