আজকে

  • ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে অক্টোবর, ২০১৮ ইং
  • ১২ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

যুক্তরাজ্যে সারেগামা কার্ভার আঞ্চলিক প্রসার বৃদ্ধিঃ কার্ভা এবার পাওয়া যাবে বাংলাতেও

Published: বুধবার, অক্টোবর ৩, ২০১৮ ৭:০৪ অপরাহ্ণ    |     Modified: শনিবার, অক্টোবর ৬, ২০১৮ ৮:২৩ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ সারেগামা-র জনপ্রিয় ডিজিটাল মিউজিক প্লেয়ার সারেগামা কার্ভা এবার পাওয়া যাবে বাংলাতেও। যেখানে থাকবে কিশোর কুমার, মোহাম্মদ রফি, ভূপেন হাজারিকা, মান্না দে, রেজওয়ানা চৌধুরী বন্যা, রুনা লায়লা, তালাত মাহমুদ, আশা ভোঁসলের মতো প্রবাদপ্রতিম সংগীত শিল্পীর ৫০০০ এর উপর জনপ্রিয় বাংলা গানের সম্ভার। সারেগামা কার্ভা এর আগে হিন্দি সংস্করণ প্রকাশ করেছিল. যুক্তরাজ্যে তাদের আঞ্চলিক প্রসার বৃদ্ধির জন্য এবার সারেগামা কার্ভা নিয়ে এলো বাংলা ও তামিল ভাষায়।

গত ২০ সেপ্টেম্বর লন্ডনের ব্যাংক টিউব স্টেশনের কাছে মিন্ট লিফ লাউঞ্জে এক সাংবাদিক সম্মেলনে এটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন সারেগামা-র ইউরোপীয় প্রধান আমারপাল গেইন্ড, সঙ্গে ছিলেন জনসংযোগ আধিকারিক সায়ন্তন দাস অধিকারী আর ইন্দ্র ট্রাভলেস-এর কর্ণধার সুরেশ কুমার।

সারেগামা কার্ভা শুধুমাত্র জনপ্রিয়তার শিখরে থাকা ৫০০০ এর উপর পুরোনো দিনের গানই শোনা যাবে না, এই ডিজিটাল মিউজিক প্লেয়ারটি এফ এম রেডিও, ব্লু টুথ, মোবাইল ফোন কিংবা ইউ এস বি ডিভাইস দিয়েও শোনা যাবে। এখানে শ্রোতা সহজেই গানের প্রকার অনুযায়ী পছন্দমতো গান পরিবর্তন করতে পারবেন। যেমন কেউ যদি ক্ল্যাসিক হিট মিউজিক থেকে ইন্সট্রুমেন্টাল শুনতে চান তাহলে শুধুমাত্র একটা নব ঘুরিয়ে সেখানে পৌঁছতে পারবেন। এটি রিচার্জেবল ব্যাটারিতে চলে যেটি পুরো চার্জ হয়ে গেলে পাঁচ ঘন্টা অবধি চলতে পারে। এই মিউজিক প্লেয়ারটির জন্য সারেগামা এক বছরের গ্যারান্টিও দিচ্ছে।

সারেগামা কার্ভা ইউকে আমাজন-এর সাইটে £১১৯.১৯-এ পাওয়া যাবে। এ ছাড়াও নির্ধারিত কিছু ডিস্ট্রিবিউটরদের কাছেও এটি পাওয়া যাবে।বিস্তারিত বিবরণের জন্য যোগাযোগ:ক্যান্ডিড কমিউনিকেশন,সায়ন্তন দাস অধিকারী
০৭৯৮৪১৩৩৭৯৯

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার