আজকে

  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে নভেম্বর, ২০১৮ ইং
  • ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বাংলাদেশ এসোসিয়েশন সুইন্ডনের সভাপতি এম এ কাহারকে সংবর্ধনা প্রদান

Published: মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮ ১১:০২ অপরাহ্ণ    |     Modified: মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮ ১১:০৪ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ সুইন্ডনে ১৯৯২ সালে প্রতিষ্ঠিত ‘বাংলাদেশ এসোসিয়েশন সুইন্ডন’ এর প্রথমবারের মত সরাসরি ভোটে কমিটি গঠন হয়েছে গত ১লা জুলাই। ২৬ বছর পর অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী প্যানেলের নব নির্বাচিত সভাপতি এম এ কাহারের সম্মানে এক সংবধর্না ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে গত ৩০ সেপ্টেম্বর রবিবার স্থানীয় একটি হলে। বিশিষ্ট কমিউনিটি নেতা ও ব্যবসায়ী সফিক মিয়ার উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভা যৌথভাবে পরিচালনা করেন পপি শাহনাজ ও সুমন রায়। এতে বাংলাদেশী কমিউনিটির বিপুল সংখ্যক তরুন-তরুনী, শিশু-কিশোরন, স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
সংবর্ধনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল শুকুর। সভায় বক্তব্য রাখেন কাউন্সিলার আব্দুল আমিন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুইন্ডন এন্ড উইলশেয়ারের লর্ড মেয়র হাই সারিফ, সুইন্ডন কাউন্সিলের মেয়র জুনাব আলী, স্থানীয় এমপি রবার্ট বাকল্যান্ড, পুলিশ এন্ড ক্রাইম কমিশনার এ্যাংগাচ ম্যাকপার্সন, স্থানীয় লেবার দলীয় পার্লামেন্ট প্রার্থী সারা চার্চ, কেইট লিনেগার, কমিউনিটি নেতা ড. রফি আহমদ, আরজু মিয়া এমবিই, সাইফুল ইসলাম শামীম, আব্দুল হামিদ রফি, সংগঠনের সাধারণ সম্পাদক সালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, যুব বিষয়ক সম্পাদক আখলাকুর রহমান মাসুম, মহিলা সম্পাদিকা জেসমিন আরা সুলতানা, শিক্ষা সম্পাদক মিজান আহমদ, সদস্য রাজিব মালাকার, ওয়াসিম রাব্বানী, কমিউনিটি নেতা আকবর নূর, আব্দুল কাদির, মোজাব্বিল আলী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বাংলাদেশ এসোসিয়েশন সুইন্ডন, সুইন্ডনে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের কল্যানে কাজ করে যাচ্ছে। আগামীতে তারা সুইন্ডনে বাংলা স্কুল প্রতিষ্ঠাসহ বাংলাদেশের জাতীয় দিবসসমূহ যথা সময়ে গুরুত্বসহকারে পালন করে বাংলাদেশী শিশু-কিশোরদের মধ্যে বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরবেন বলে জানান।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার