আজকে

  • ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে অক্টোবর, ২০১৮ ইং
  • ১২ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ঈদপুর্নমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান  

Published: মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮ ১১:১৮ অপরাহ্ণ    |     Modified: বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮ ১০:৩১ পূর্বাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

যুক্তরাজ্যে বসবাসরত ছাতকের চরমহল্লা ইউনিয়নের প্রবাসীদের সংগঠন চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ঈদপুর্নমিলনী ও লন্ডন সফররত চরমহল্লা ইউনিয়নের তিনবারের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কদর মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

সোমবার ২৪সেপ্টেম্বর  পূর্বলন্ডনের একটি রেস্টুরেন্ট আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আতিকুর রহমান ।ট্রাস্টের সেক্রেটারী নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথি ছাড়া ও বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ তোফা মিয়া ,উপদেস্টা আরমান আলী,নুরুল আলম,সাবেক ইউপি সদস্য কালা মিয়া ,সংগঠনের সাবেক সভাপতি নজরুল ইসলাম মাসুক ,সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আজাদ মিয়া,সদরুল আলম,ট্রেজারার জসিম উদ্দিন ,সাবেক সেক্রেটারী জয়নাল আবেদীন ,যুগ্ম সম্পাদক রাজা মিয়া ,সদস্য মখলিছুর রহমান,আজিজুর রহমান ,আবুল কালাম,আংগুর মিয়া,কয়সর আহমদ প্রমূখ ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। এতে সংগঠনের সাবেক সেক্রেটারী জয়নাল আবেদীনের চাচা প্রবীণ মুরব্বী ইসকান্দর আলীর ইন্তেকালে শোক প্রকাশ করা হয়। সভায় গত মাসে ট্রাস্টের উদ্যোগে চরমহল্লা ইউনিয়নের গরীব শিক্ষার্থীদের বৃত্তি প্রদান নিয়ে আলোচনা শেষে অর্থনৈতিক সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভার সভাপতি ও সেক্রেটারী সহ অন্যান্য বক্তারা সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে যুক্তরাজ্যের সকল চরমহল্লা প্রবাসীদের সংগঠনের সদস্যপদ গ্রহনের আহবান জানান ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার