আজকে

  • ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে অক্টোবর, ২০১৮ ইং
  • ১২ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ছেলের মোটর সাইকেলে ওড়না জড়িয়ে সিলেট মহানগর আ.লীগ নেত্রী রত্না নিহত

Published: রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ ১০:৫৪ অপরাহ্ণ    |     Modified: বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ণ
 

সিলেট প্রতিনিধি:  সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রত্না বেগম সড়ক দুর্ঘটনায় মারাগেছেন। রোববার (২৩ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১১ টার দিকে সিলেট-সুনামগঞ্জসড়কের কৈতক ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।
সুনামগঞ্জ জেলা পরিষদের (সংরক্ষিত) সদস্যও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহসাধারণ সম্পাদক সাবিনা সুলতানা বিষয়টিনিশ্চিত করেছেন।
তিনি জানান, রাত ৯ টার দিকে সিলেটশহরের রাজার গলি এলাকাস্থ নিজ বাসা থেকে ছেলেকে নিয়ে মোটর সাইকেলযোগে ছাতক উপজেলার কৈতক যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। যাত্রা পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া বাজারের নিকটবর্তী কৈতক ব্রিজের আগে পরনের ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি পেছন থেকে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন।
ছেলে ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রত্না বেগম বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিতমহিলা কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। তবে ফলাফলে সামান্য ভোটের ব্যাবধানে তিনিহেরে যান। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার