আজকে

  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে নভেম্বর, ২০১৮ ইং
  • ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

তারেক রহমানের সাক্ষাৎ পেলেন মেয়র আরিফ

Published: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৩, ২০১৮ ৫:৩৫ অপরাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২০, ২০১৮ ১১:৫৮ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমসডেস্ক:বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ হয়েছে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর।

বুধবার (১২ সেপ্টম্বর) ইস্ট লন্ডন মসজিদে এক যুবদল নেতার জানাজায় দু’জনের দেখা হয়। এ সময় তারা টুকটাক কথাও বলেন। দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হয়ে তিনি শপথ গ্রহণ করেছেন। তবে এখনও দায়িত্ব গ্রহণ করেননি। এর আগেই তিনি যুক্তরাজ্য সফরে যান।

লন্ডনে অধ্যয়নরত মেয়ে সাইকা তাবাসসুম চৌধুরীর সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে ৮ সেপ্টেম্বর লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেন আরিফুল হক চৌধুরী। স্ত্রী সামা হক চৌধুরী, ছেলে আসিফুল হক চৌধুরী, মেয়ে সাইকা তাবাসসুম চৌধুরী ও আফছা হক চৌধুরী তার সঙ্গে রয়েছেন।

মেয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর যুক্তরাজ্যে এটা প্রথম সফর আরিফের। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আরিফুল হক চৌধুরীকে যুক্তরাজ্য যেতে হয়েছিলো। তখন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে দেখা করে মনোনয়ন নিশ্চিত করেন আরিফ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/13/1536813535077.jpg

আরিফুল হক চৌধুরীর যুক্তরাজ্য সফরে নগর পরিকল্পনা বিশেষজ্ঞ ও সিটি কর্পোরেশনের অভ্যন্তরে বিনিয়োগে আগ্রহী প্রবাসীদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে। যুক্তরাজ্যের উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত লন্ডন সিটি কাউন্সিল পরিদর্শন করবেন তিনি।

তবে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকের সঙ্গে সাক্ষাতের বিষয়টি কোনো আনুষ্ঠানিক সাক্ষাত নয়।

বুধবার (১২ সেপ্টেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে কাছাকাছি দেখা মেয়র আরিফুল হক চৌধুরীকে।
যুক্তরাজ্য যুবদলের সাবেক সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়নের হরিকলস গ্রামের হাজি মদরিছ আলী বাদশার জানাজার নামাজে অংশ নেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। ওই জানাজায় আরিফুল হক চৌধুরীও ছিলেন।

২২ সেপ্টেম্বর আরিফুল হক চৌধুরীর দেশে ফেরার কথা রয়েছে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার