আজকে

  • ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৭ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

স্পেকট্রাম বাংলা রেডিও ও ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের ঈদ পুনর্মিলনী

Published: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ৫:৩৯ অপরাহ্ণ    |     Modified: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ৫:৩৯ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ গত ৯ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের শাহ কমিউনিটি সেন্টারে স্পেকট্রাম বাংলা রেডিও ও ফেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের ভাইস চেয়ারম্যান এমএ মতিনের সভাপতিত্বে ও সেক্রেটারী মিছবাহ জামালের পরিচালনায় বক্তব্য রাখেন হার্ট ফাউন্ডেশন ইউকের এডভাইজারী কমিটির প্রেসিডেন্ট এমএ আহাদ, বিশিষ্ট সাংবাদিক কেএম আবু তাহের চৌধুরী, ডা: আলাউদ্দিন আহমদ, বিশিষ্ট গণসংগীত শিল্পি ফকির আলমগীর, ট্রেজারার আবদাল মিয়া, লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, আবু মিয়া সেলিম, মানিক মিয়া, রফিকুল ইসলাম মুসলেহুজ্জামান, ফারুক মিয়া, মনজ্জির আলী, ফারুক আহমদ, জালাল খান, অহিদ উদ্দিন, শামসুল হোসেন চৌধুরী, কাউন্সিলার ফয়জুর রহমান ফারুক, তসলিম আহমদ, বিশিষ্ট কন্ঠশিল্পি রওশন আরা মনি, দিলরুবা চৌধুরী, সুজিয়া চৌধুরী, শেলী রহমান, ডাঃ শম্পা দেওয়ান, নাহিদা মিছবাহ, হাসি খান, শফিউল ইসলাম শাহীন, ওয়াহিদ আহমদ, সেলিম চৌধুরী, মোহাম্মদ ইকবাল, আনজুমান আরা অনজু, শেখ মোহাম্মদ ইয়াওর প্রমুখ। বিছমিল্লাহ ওয়াল্ডের শাহীনের সৌজন্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুতে ফাউন্ডেশনের মরহুম প্রেসিডেন্ট ডাঃ এমএ রকিবসহ অন্যান্য সদস্য যারা সবার মাঝে নেই তাদের জন্য দোয়া ও তেলাওয়াত করেন হাফিজ নাহমাদ মিছবাহ। সভায় হার্ট ফাউন্ডেশনের সাথে জড়িত থেকে বিশেষ অবদান রাখছেন তাদের জন্য দোয়া করা হয়।
পরিশেষে সংগীত পরিবেশন করেন শিল্পি দিলরুবা চৌধুরী, রওশন আরা মনি ও গণসংগীত শিল্পি ফকির আলমগীর। সবশেষে সবাইকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার