আজকে

  • ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৭ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

লন্ডনে সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের নবম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

Published: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ৯:০৭ অপরাহ্ণ    |     Modified: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ৯:১৩ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

বাংলাদেশের বহুবাবের  সাবেক সফল অর্থ মন্ত্রী, বিশ্ব ব্যাংক ও আইএমএফ এর বোর্ডস অব গভর্নরস এর সাবেক চেয়ারম্যান সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ মরহুম এম সাইফুর রহমান এর নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশী কমিউনিটি যুক্তরাজ্য এর উদ্যোগে এক স্বরন সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

সোমবার ক্যামডেনের  ওয়াই এম সি  অনুষ্ঠিত সভাটি বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে ও মোহাম্মদ অদুদ আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এই সভায়  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় সংসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, বাংলাদেশ সরকারের সাবেক রাষ্ট্রপতির উপদেষ্টা মোখলিসুর রহমান চৌধুরী ,বিশিষ্ট কমিউনিটি নেতা কে এম আবু তাহের, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক। 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব জয়নাল হুসেন, মবশ্বির আহমেদ, আব্দুল গফুর মুহিদ, সৈয়দ হুমায়ুন কবির, মওদুদ আলম, বুলবুল আহমেদ, এমদাদ হুসেন টিপু, মুজিবুর রহমান, নুরুল ইসলাম, সোয়ালেহীন করিম চৌধুরী, রাজু আহমেদ কামাল, গিয়াস উদ্দিন প্রমুখ।সভায় বক্তারা বলেন , সাইফুর রহমানের সিলেট বিভাগ বাস্তবায়ন সহ সহ বিভাগের প্রতিটি থানায় যুগান্তকারী উন্নয়ন হয়েছিল। তার মতো মহান ও কৃতি অর্থনীতিবিদ সিলেট আর জন্ম হবেনা। বক্তারা মরহুম সাইফুর রহমানের বর্ণাড্য কর্মময় জীবন নিয়ে আলোচনা করে তাকে যেন বেশেস্তের সবচেয়ে সম্মানীত স্থানে প্রদান করা হয় সকলে সেই কামনা করেন।

সভার শেষে সাইফুর রহমান তার মরহুম স্ত্রী সহ সকলের মাগফেরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।(বিস্তারিত পরে)

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার