আজকে

  • ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৭ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

মদরিছ আলী বাদশা’র জানাযা বুধবার বাদ জোহর ইস্ট লন্ডন মসজিদে:বিভিন্ন মহলের শোক

Published: মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ ৮:৪৬ অপরাহ্ণ    |     Modified: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ২:৪৯ অপরাহ্ণ
 

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

ব্রিকলেইনের বৈশাখী রেস্টুরেন্টের সাবেক স্বত্ত্বাধিকারী, যুক্তরাজ্য যুবদলের সাবেক সভাপতি, বিশ্বনাথ স্পোটিং ট্রাস্টের সভাপতি, বিশিষ্ট কমিউনিটি নেতা মদরিছ আলী বাদশার জানাযার নামাজ আগামী কাল বুধবার বাদ জোহর ইস্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে। তার নামাজের জানাযায় অংশনিতে এবং সকলের দোয়া কামনা করেছেন মরহুমের বড় ভাই বিশিষ্ট কমিউনিটি নেতা যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী। তাদের গ্রামের বাড়ী বিশ্বনাথ থানা সদরের হরিকলস গ্রামে।
জানাযার নামাজ শেষে তাকে চিংওয়েল এর গার্ডেন অফ পিসে দাফন করা হবে।
উল্লেখ্য গত ১০ সেপ্টেম্বর সোমবার সকালে পূর্ব লন্ডনের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ৩ মেয়ে, ২ ছেলে, ভাই-বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি সম্প্রতি পবিত্র হজব্রত পালন করে গত শনিবার লন্ডনে ফিরে আসেন। হজ্জ্বের মূল পর্ব শেষে তিনি হৃদরোগে আক্রান্ত হলে সৌদিতে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সুস্থ্য হয়ে উঠলে তিনি লন্ডনে ফিরে আসেন এবং সোমবার ইন্তেকাল করেন।
এদিকে তার মৃত্যুতে প্রবাসী বিশ্বনাথী কমিউনিটিসহ, প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসেন। ইতিমধ্যে বিভিন্ন স্যোশাল মিডিয়ায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সমাজের বিভিন্ন স্থরের ব্যক্তিবর্গ।

বিভিন্ন মহলের শোকঃ

মাহিদুর রহমানঃ

যুক্তরাজ্যে যুবদলের সাবেক সভাপতি এবং নিউহাম বিএনপির সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক মদরিছ আলী বাদশাহর অকাল মৃত্যতে ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান। ।

শোকবার্তায় মাহিদুর রহমান বলেন, তার মৃত্যুতে মরহুমের পরিবারের মতো আমরা দেশে ও প্রবাসে  বিএনপি পরিবারের সবাই গভীরভাবে শোকাহত। তিনি ছিলেন একজন সত্যিকারের আদর্শ  দেশপ্রেমিক নাগরিক এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন নিবেদিত প্রাণ। সমাজ সেবায় তার আত্মত্যাগ সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে।

মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শকে যুক্তরাজ্যে প্রতিষ্ঠা করতে মরহুম মদরিছ আলী বাদশাহর অবদান ছিল অপরিসীম। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে প্রবাসে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

শোকবার্তায় মাহিদুর রহমান মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

যুক্তরাজ্য বিএনপির গভীর শোক প্রকাশঃ 

যুক্তরাজ্যে যুবদলের সাবেক সভাপতি এবং নিউহাম বিএনপির সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক মদরিছ  আলী বাদশাহর  অকাল মৃত্যতে ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি ।

আজ এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, তার মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপি গভীরভাবে শোকাহত ।তিনি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন নিবেদিত প্রাণ। শহীদ জিয়ার হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে যুক্তরাজ্যে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

উল্লেখ্য, জনাব মদরিছ আলী যুক্তরাজ্য বিএনপির  সাবেক সহসভাপতি  আলহাজ্ব তৈমুছ আলীর ছোট ভাই । তিনি এই বছরে প্রবিত্র হজ্জব্রত পালন শেষে মদিনা অবস্হান কালে হঠাৎ অসুস্থ হয়ে সেখানকার একটি   হাসপাতালে চিকিৎসা শেষে গত ৮ সেপ্টেম্বর লন্ডনে ফিরে আসেন। পরবর্তীতে গত ১০ সেপ্টেম্বর আবারও অসুস্থতা অনুভব করলে তাকে সেন্ট বাথ’ হাসপাতালে ভর্তি কারা হয় সেখানেই তিনি হ্রদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তিকাল করেন ।

লন্ডন মহানগর বি এন পি শোক: 

যুক্তরাজ্যে যুবদলের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক এবং যুক্তরাজ্য বি এন পির অন্যতম সাবেক সহ সভাপতি তয়মুজ আলীর ছোট ভাই

মদরিছ  আলী বাদশাহ অকাল মৃত্যতে  লন্ডন মহানগর বি এন পি সভাপতি মোঃ তাজুল ইসলাম সাধারণ সম্পাদক আবেদ রাজা সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী এক বিবৃতিতে গভীর শোক পকাশ করেন ও সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা  জানান

উল্লেখ্য জনাব মদরিছ আলী এই বছরে প্রবিত্র হজ্জব্রত পালন শেষে মদিনা অবস্হান কালে হঠাৎ অসুস্ত হয়ে মদিনার একটি হাসপাতালে চিকিৎসা শেষে গত ৮ সেপ্টেম্বর লন্ডনে ফিরে আসেন পরবর্তীতে গত ১০ সেপ্টেম্বর আবারও অসুস্তা অনুভব করলে এম্বুলেন্স ডাকে তাকে সেন্ট বাথ’ হাসপাতালে নিয়ে য়ায় সেখানেই তিনি হ্রদযন্ত্রের ক্রিয়া বন্দ হয়ে ইন্তিকাল করেন ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার