আজকে

  • ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৭ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

সৌদি রাজপরিবারে ফাটল! অভিযোগ প্রত্যাখ্যান

Published: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ণ    |     Modified: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ণ
 

আন্তর্জাতিক ডেস্ক:

সৌদি আরবে রাজপরিবারের ভিতর সম্পর্কের ফাটল ধরার যে জল্পনা চলছে তা প্রত্যাখ্যান করেছেন সৌদি আরবের বাদশা সালমানের ভাই প্রিন্স আহমেদ বিন আবদুল আজিজ আল সাউদ। বাদশা  সালমানের ছেলে ক্রাইন প্রিন্স যেভাবে ক্ষমতাকে কুক্ষিগত করে ভিন্নমতাবলম্বীদের, বিশেষ করে বেশ কয়েকজন প্রিন্স, সুপরিচিত ধর্মীয় নেতা, নারী ও মানবাধিকার কর্মীকে তাতে রাজ পরিবারের সম্পর্কের ভিতর দ্বন্দ্বের আভাষ মিলেছে।

লন্ডনের একটি জনসমাবেশে প্রিন্স আহমেদ বিন আবদুল আজিজ আল সাউদ যে বক্তব্য রেখেছেন সৌদি আরবের রাজ পরিবারের বিরুদ্ধে তাকে কেন্দ্র করে এমন আভাস, কানকথা ছড়িয়ে পড়েছে। ওই সমাবেশে তার দেয়া বক্তব্যের ব্যাপক প্রচার হয়েছে অনলাইনে। এতে তিনি তিন বছরে ইয়েমেনে সৌদি আরবের জড়িত থাকা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন ‘এটা নিয়ে ওই পরিবারটি কি করেছে? অবশ্যই এর জন্য ব্যক্তিবিশেষ- বাদশা ও ক্রাউন্স প্রিন্স দায়ী’। কিন্তু এমন বক্তব্য দেয়ার কথা অস্বীকার করেছেন প্রিন্স আহমেদ বিন আবদুল আজিজ আল সাউদ। রিয়াদ থেকে এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার