আজকে

  • ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে অক্টোবর, ২০১৮ ইং
  • ১২ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

যুক্তরাজ্যের কয়েকটি মসজিদের ঈদ জামায়াতের সময় সূচী

Published: সোমবার, আগস্ট ২০, ২০১৮ ১১:১৪ অপরাহ্ণ    |     Modified: মঙ্গলবার, সেপ্টেম্বর ৪, ২০১৮ ১১:২২ অপরাহ্ণ
 

এম এ জামান: মহান ত্যাগের অনুপ্রেরণা লালন করে ওয়াজিব কোরবানী সামনে রেখে মধ্যপ্রাচ্য সহ ইউরোপ ও আমেরিকার মুসলমানদের সাথে আগামী ২১ আগস্ট মঙ্গলবার ইউকের মুসলমানরা পবিত্র ঈদুল আযহা উদযাপন করবেন। যুক্তরাজ্যের বাংলাদেশী অধ্যুষিত এলাকা সমুহের বিভিন্ন মসজিদ ও খোলা মাঠে এবারের পবিত্র ঈদুল আযহার জামায়াতের সময় সূচী ঘোষণা করা হয়েছে। বৃটেনের বিভিন্ন মসজিদ ও পার্কের ঈদুল আদ্বহার জামায়াতের সময় সূচী আমাদের পাঠক ও মুসল্লীদের জন্য তুলে ধরা হলো।
মাইল্যান্ড স্টেডিয়াম: মাইল্যান্ড স্টেডিয়ামে একটি মাত্র জামায়াত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯ টায়।
ইস্ট লন্ডন মসজিদ : প্রথম জামায়াত সকাল ৭ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৮ টায়, তৃতীয় জামায়াত সকাল ৯ টায়, চতুর্থ জামায়াত সকাল ১০ টায় এবং সর্বশেষ জামায়াত সকাল ১১ টায়।
ব্রিকলেন জামে মসজিদ: প্রথম জামায়াত সকাল ৮ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৯ টায়, তৃতীয় জামায়াত সকাল ১০ টায় এবং চতুর্থ ও শেষ জামায়াত সকাল সাড়ে ১১ টায়।
দারুল উম্মাহ: প্রথম জামায়াত সকাল ৭ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৮ টায়, তৃতীয় জামায়াত সকাল ৯ টায় এবং চতুর্থ জামায়াত সকাল সাড়ে ১০ টায়।
স্টেপনি শাহজালাল মসজিদ: প্রথম জামায়াত সকাল ৮ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৯ টায়, তৃতীয় জামায়াত সকাল ১০ টায় এবং চতুর্থ ও শেষ জামায়াত সকাল ১১ টায়।
পপলার সেন্ট্রাল মসজিদ: প্রথম জামায়াত সকাল সাড়ে ৭ টায়, দ্বিতীয় জামায়াত সকাল সাড়ে ৮ টায়, তৃতীয় জামায়াত সকাল সাড়ে ৯ টায় এবং চতুর্থ ও শেষ জামায়াত সকাল সাড়ে ১০ টায়।
আল হুদা একাডেমী, লাইম হাউস: প্রথম জামায়াত সকাল সাড়ে ৮ টায়, দ্বিতীয় জামায়াত সকাল সাড়ে ৯ টায়, তৃতীয় জামায়াত সকাল সাড়ে ১০ টায় এবং চতুর্থ ও শেষ জামায়াত সকাল সাড়ে ১১ টায়।
পপলার মসজিদ এন্ড কমিউনিটি সেন্টার: প্রথম জামায়াত সকাল ৮ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৯ টায় এবং তৃতীয় ও শেষ জামায়াত সকাল ১০ টায়।
বায়তুল আমান মসজিদ এন্ড কালচারাল সেন্টার: বেথনাল গ্রীনের এই মসজিদে প্রথম জামায়াত সকাল ৮ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৯ টায়, তৃতীয় জামায়াত সকাল ১০ টায় এবং চতুর্থ ও শেষ জামায়াত সকাল ১১ টায়।
প্লাসেট রোডে মসজিদ: প্রথম জামায়াত সকাল ৭ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৮ টায়, তৃতীয় জামায়াত সকাল সাড়ে ৯ টায় এবং চতুর্থ ও শেষ জামায়াত সকাল সাড়ে ১০ টায়।
সেন্ট্রাল মসজিদ ওল্ডহ্যাম: একটি মাত্র জামায়াত সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে।
স্মলহিথ পার্ক, বার্মিংহ্যাম: যুক্তরাজ্যের সর্ববৃহৎ ঈদ জামায়াত সকাল সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হবে।
শাহজালাল মসজিদ কভেন্ট্রি: সকাল ৯ টায় একটি জামাত।
জালালাবাদ মসজিদ, কভেন্ট্রি: প্রথম জামায়াত সকাল সাড়ে ৮ টায় এবং দ্বিতীয় জামায়াত সকাল ৯ টা ৪৫ মিনিটে।
রেডলেন মসজিদ, কভেন্ট্রি: প্রথম জামায়াত সকাল সাড়ে ৮ টায় এবং দ্বিতীয় জামায়াত সকাল ৯ টা ১৫ মিনিটে।
মসজিদে তাওফিক, কভেন্ট্রি: প্রথম জামায়াত সকাল সাড়ে ৮ টায় এবং দ্বিতীয় জামায়াত সকাল ৯ টা ১৫ মিনিটে।
ব্যারি পার্ক মসজিদ , লুটন: প্রথম জামায়াত সকাল ৮ টায়, দ্বিতীয় জামায়াত সকাল সাড়ে ৮ টায়, তৃতীয় ও শেষ জামায়াত সকাল সাড়ে ১০ টায়।

বায়তুল আজিজ ইসলামিক কালচারাল সেন্টার: এলিফ্যান্ট এন্ড ক্যাসেলের এই মসজিদে প্রথম জামায়াত সকাল ৭ টায়, দ্বিতীয় জামায়াত সকাল ৮ টায়, তৃতীয় জামায়াত সকাল ৯ টায় এবং শেষ জামায়াত সকাল ১০ টায়।

বায়তুল মুকাররম মসজিদ, হেজলিংডেন: সকাল ৯ টায় একটি জামায়াত অনুষ্ঠিত হবে।
কর্পোরেশন পার্ক, ব্ল্যাকবার্ন : সকাল ৯ টায় একটি জামায়াত অনুষ্ঠিত হবে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার