আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

মন্ত্রী তোফায়েলের গাড়ির গতিরোধ,শিক্ষার্থীদের সঙ্গে নেমে কথা বললেন

Published: বুধবার, আগস্ট ১, ২০১৮ ৫:৩৬ অপরাহ্ণ    |     Modified: বুধবার, আগস্ট ১, ২০১৮ ৫:৩৬ অপরাহ্ণ
 

ঢাকা সংবাদদাতা:রাজধানীর শাহবাগে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের গাড়ি আটকে দিয়েছে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা।

বুধবার (১ আগস্ট) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। এসময় বাণিজ্যমন্ত্রী গাড়ি থেকে নেমে এসে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন।

জানা যায়, এদিন দুপুরে শাহবাগ থেকে উল্টো পথ দিয়ে যাচ্ছিলো বাংলামোটরের দিকে যাচ্ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের গাড়িবহর। আইন লঙ্ঘন করে উল্টো পথে গাড়ি যাওয়ায় তাদের আটকে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। এসময় তোফায়েল আহমেদ গাড়ি থেকে নেমে আসেন এবং সঙ্গে কথা বলেন। গাড়ি ছেড়ে দেওযার অনুরোধ করলে ‘আইন সবার জন্য সমান’ স্লোগান দিতে থাকে শিক্ষার্থীরা। এ অবস্থায় গাড়িটি প্রায় ১০-১৫ মিনিট আটকে রাখা হয়।

তোফায়েল আহমেদের বডিগার্ড এবং পুলিশ প্রোটেকশনের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা শিক্ষার্থীদের অনুরোধ করলেও শিক্ষার্থীরা ‘উই ওয়ান্ট জাস্টিস’স্লোগান দিতে থাকে এবং গাড়ির সামনে বসে পড়ে। এক পর্যায়ে বাধ্য হয়ে তোফায়েল আহমেদ ও তার প্রটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহাবাগের দিকে ফিরে যায়।

এ বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, ‘শিক্ষার্থীরা আমাকে আটকায়নি। আমি নিজেই গাড়ি থেকে নেমে কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি।’

তিনি জানান, আমার গাড়ি বাংলামোটর এসে পৌঁছালে বিক্ষোভকারীদের সামনে পড়ে। এসময় আমি গাড়ি থেকে নেমে বিক্ষোভকারী শিক্ষার্থীদের সঙ্গে কথা বলি। আমি শিক্ষার্থীদের বলি, এই ঘটনায় আমি নিজেও কষ্ট পেয়েছি। দুটি কোমলমতি ছাত্র-ছাত্রীর এই মৃত্যু মেনে নেওয়া যায় না। তারা যে আবেগের প্রকাশ ঘটিয়েছে এটি সঠিক।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার