আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

লন্ডনে চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটনকে সংবর্ধনা

Published: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ১০:৫৭ অপরাহ্ণ    |     Modified: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ১০:৫৮ অপরাহ্ণ
 

যুক্তরাজ্য সফররত বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন এর সম্মানে প্রবাসী শাহবাজপুরবাসীর উদ্যোগে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেল রোডস্থ ফিস্ট রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় বক্তারা চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন এর সমাজসেবামূলক কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করেন। বক্তরা বলেন, চেয়ারম্যান হচ্ছেন তৃণমুল পর্যায়ে মানুষের ভরসার প্রতীক। যেকোনো প্রয়োজনে সাধারণ মানুষ চেয়ারম্যানের শরনাপন্ন হয়ে থাকেন। তাই উদ্দেশ্য মহৎ থাকলে এখানে মানুষের প্রকৃত সেবা করার সুযোগ রয়েছে। তাঁরা চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটনের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে এলাকার উন্নয়নে নিজেকে নিবেদিত রাখার আহবান জানান।

শাহবাপুরের বাসিন্দা যুক্তরাজ্যের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব মনজুর রেজা চৌধুরীর সভাপতিত্বে ও সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক তাইসির মাহমুদের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিউহ্যাম কাউন্সিলের ডেপুটি স্পীকার ব্যারিস্টার নাজির আহমদ এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট বিশিষ্ট সাংবাদিক সৈয়দ নাহাস পাশা। বক্তব্য রাখেন বড়লেখা ফাউন্ডেশনের সেক্রেটারি ফয়সল রহমান, এসিসট্যান্ট সেক্রেটারি কামরুল ইসলাম, দক্ষিণ ভাগ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা পীরজাদা হোসাইন আহমদ, গ্রেটার বড়লেখা এসোসিয়েশনের সহ-সভাপতি আহমদ নাজিম চৌধুরী, সহ সভাপতি শামীম উদ্দিন, সেক্রেটারি লিয়াকত খান, কমিউনিটি নেতা শামীম আহমদ, সমাজসেবী আলহাজ্ব শামসুদ্দিন, সমাজসেবী বদরুল ইসলাম, সমাজসেবী সোহরাব হোসেন, ব্যাংক এশিয়া এক্সচেঞ্জের ম্যানেজার মুহাম্মদ রহিম, বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ট্রাস্টি ফুয়াদ আহমদ ফরহাদ, চান্দগ্রাম এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি আকবর হোসেন, আইনজীবী সালাহ উদ্দিন সুমন, সমাজসেবী নাঈম সহিদ আশুক, কামরুল হাসান সুমন, আজিম উদ্দিন, মাওলানা ছমির উদ্দিন, পংকু খান, কাওসার ইসলাম দিপু, কবির আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল জলিল। সংবর্ধনার জবাবে চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন প্রবাসী শাহবাজপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনাদের আতিথেয়তা ও ভালোবাসায় আমি মুগ্ধ। এলাকাবাসীর কাছ থেকে পাওয়া সম্মান আমার কাছে সবচেয়ে বড়। আমি এই সম্মানের বিনিময়ে আমার ইউনিয়নের সর্বস্তরের বাসিন্দাকে দলমত নির্বিশেষে সেবা করার চেষ্টা করবো। তিনি বলেন, এলাকার রাস্তা-ঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে তাঁর জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত তিনি শাহবাজপুরে প্রতিষ্ঠিত চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টে প্রবাসীদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই ট্রাস্ট এলাকার মানুষের আশা-ভরসা প্রতীক হিসেবে রূপ লাভ করেছে। এলাকায় হাজার হাজার গরীব মানুষ আছে যাদের ২শ টাকা ফি দিয়ে ডাক্তার দেখানোর সামর্থ নেই। চেয়ারম্যান কল্যাণ ট্রাস্ট এখন মানুষের একটি ভরসাস্থল। এখন আর কোনো অসহায় মানুষকে চিকিৎসার অভাবে মরতে হচ্ছেনা। এই ট্রাস্ট সবসময়ই অসহায় মানুষের পাশে রয়েছে।

অনুষ্ঠানের শুরুতে চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সালাহ উদ্দিন এনাম, মোঃ ফখরুল ইসলাম, মোঃ জসিম উদ্দিন ও কামরুল হাসান সুমন। তাছাড়া প্রবাসী শাহবাজপুরবাসীর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আইনজীবী সালাহ উদ্দিন সুমন, মোঃ বদরুল ইসলাম ও নাঈম সহিদ আশুক। শাহবাজপুর হাই স্কুলের প্রাক্তণ ছাত্রদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন মোঃ সোহরাব হোসাইন, ফুয়াদ আহমদ ফরহাদ, মুহাম্মদ রহিম ও কামরুল ইসলাম জামাল। উল্লেখ্য, জনাব আহমদ জুবায়ের লিটন দীর্ঘদিন শাহবাজপুর হাইস্কুলে শিক্ষকতা করেন। সংবাদ বিজ্ঞপ্তি

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার