আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

তিন সিটিতে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের জয়যুক্ত করুন : যুক্তরাজ্য বিএনপি

Published: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ১০:৩৪ অপরাহ্ণ    |     Modified: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ১০:৩৫ অপরাহ্ণ
 

লন্ডন প্রতিনিধিঃআগামী ৩০ জুলাই বাংলাদেশে আসন্ন সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীদের সমর্থনে সভা করেছে যুক্তরাজ্য বিএনপি। ২৬ জুলাই যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, ব্যাংক ডাকাত অবৈধ সরকার জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে রাষ্ট্রীয় সম্পদ লুঠপাটে নিমজ্জিত। ভোটারবিহিন সরকার জনগনের মতামতে বিশ্বাস করে না। তাই দেখা গেছে সরকার গনগ্রেফতারের মাধমে সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ভীতি সৃস্টি করে নির্বাচনের ফলাফলকে হাইজ্যাক করার পথ অবলম্বন করছে। তাই সকাল থেকে ভোট কেন্দ্র পাহারা ও ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত জনগণকে ভোট কেন্দ্রের আশাপাশে অবস্থান করার আহ্বান জানান।

বক্তারা প্রবাসের ও দেশের সিটি কর্পোরেশন এলাকার জনগণকে ভয়ভীতি উপেক্ষা করে বিএনপি মনোনীত প্রার্থী সিলেটে আরিফুল হক চৌধুরীকে, বরিশালে মুজিবুর রহমান সারোয়ার ও রাজশাহীতে মোসাদ্দেক হোসেন বুলবুলকে জয়জুক্ত করে অবৈধ সরকারের সকল দুর্নীতি-দুঃশাসন, গুম-খুন, অত্যাচার- নির্যাতন, ব্যাংক ডাকাতি ও রাষ্ট্রীয় সম্পদ লুঠপাঠের বিরুদ্ধে জবাব দেয়ার আহ্বান জানান।

বক্তারা বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী মাদার অফ ডেমক্রেসি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ সরকার সাজানো ভিত্তিহীন মামলায় রাজনৈতিক কারণে কারাবন্দি করে রেখেছে। বক্তারা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার জোর দাবি জানিয়ে বলেন, অবৈধ সরকার জেল-জুলুম ও নির্যাতন করে ক্ষমতা চিরস্থায়ী করতে পারবে না। আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশনেত্রী মা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে জনগনের মধ্যে ফিরিয়ে আনব। বক্তারা অভিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপর থেকে সাজানো সক্ল রাজনৈতিক মিথ্যা মামালা প্রত্যাহারের দাবী জানান।

সভায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সাবেক সহসভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, সাবেক উপদেষ্টা সলিসিটর ইকরামুল হক মজুমদার, সাবেক যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন, সাবেক সহ সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ, খসরুজ্জামান খসরু, সেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন, জাসাসের সভাপতি এমেদুর রহমান এমাদ, যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, মহিলা দলের আহ্বায়ক ফেরদৌস রহমান, যুক্তরাজ্য বিএনপির সাবেক সহদপ্তর সম্পাদক সেলিম আহমেদ, সাবেক সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ সরফরাজ আহমেদ সরফু, কেন্দ্রিয় যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এনামুল হক লিটন, যুক্তরাজ্য যুব দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাসিত বাদশা, সাবেক সদস্য এ জে লিমন, ইস্ট লন্ডন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম বাদল, লন্ডন নর্থ ওয়েস্ট বিএনপির সভাপতি হাজী মোঃ সেলিম, এনফিল্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল হক, মিডিলসেক্স বিএনপির যুগ্ম আহ্বায়ক খালিক মিয়া, লন্ডন মহানগর বিএনপির সাংগঠনিক সস্পাদক খালেদ চৌধুরী, ইস্ট লন্ডন বিএনপির সাংগঠনিক সস্পাদক মোঃ নুর এ আলম সোহেল, লন্ডন মহানগর বিএনপিনেতা মোঃ মঈনুল ইসলাম. শাকিল আহমদ, লাল মিয়া, জমির আলী, আব্দুল হক শাওন., জামাল হোসেন, মুনীর চৌধুরী, যুবদলের সহসভাপতি বাকি বিল্লাহ, সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম শিমু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাজু আহমেদ প্রমুখ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার