আজকে

  • ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে আগস্ট, ২০১৮ ইং
  • ৮ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ভারতে ১২০ নারীকে ধর্ষণের অভিযোগ পুরোহিত অমরপুরী গ্রেফতার

Published: শনিবার, জুলাই ২১, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ    |     Modified: শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ ১১:০০ অপরাহ্ণ
 
 

ইউকেবিডি টাইমসডেস্ক:ভারতে ১২০ নারীকে ধর্ষণের অভিযোগ পুরোহিত অমরপুরী গ্রেফতার করা হয়েছে। এ যেন আরেক বাবা রামরহিম। নিজের আশ্রমে একাধিক নারী ভক্তকে যৌন নির্যাতন করত স্বঘোষিত ধর্মগুরু ভারতের হরিয়ানার রামরহিম। আপাতত জেলে বন্দি সে। কিন্তু সেই হরিয়ানায় খোঁজ মিলল একইরকম আরও এক পাষণ্ডের।

একজন বা দু’‌জন নয়, ১২০ জন নারীকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার করা হল হরিয়ানার ফতেহাবাদের বাবা বালকনাথ মন্দিরের প্রধান পুরোহিত বাবা অমরপুরিকে।

সোশ্যাল মিডিয়ায় সেই পুরোহিতের কুকীর্তির ভিডিও ছড়িয়ে পড়তেই গতকাল শুক্রবার তাকে গ্রেফতার করে পুলিশ। ইতিমধ্যে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। জানা গেছে, প্রত্যেকটি ভিডিও পৃথক পৃথক মহিলার। ওই পুরোহিতের কড়া শাস্তির দাবি তুলেছেন স্থানীয়রা।

ভারতীয় সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ‘‌আমরা মামলা রুজু করে তদন্ত শুরু করেছি। আমরা ওই পুরোহিতের বাড়িতে তল্লাশি চালিয়ে কিছু আপত্তিকর জিনিসও উদ্ধার করেছি।’‌

জানা গেছে, বাবা অমরপুরি নামে সেই পাষণ্ড অন্তত ১২০ জন নারীকে ধর্ষণ করেছে এবং সেগুলি ক্যামেরাবন্দি করে রাখে। এরপর মাঝেমধ্যেই ওই ভিডিওগুলির সাহায্যে সেই নারীদের ব্ল্যাকমেল করত সে। ইতিমধ্যে পুলিশ সেই ভিডিওগুলি উদ্ধার করেছে।  সূত্র: ওয়ান ইন্ডিয়া।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার