আজকে

  • ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৭ই অক্টোবর, ২০১৮ ইং
  • ৭ই সফর, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

বেতার বাংলা শ্রোতা ফোরামের আনন্দ মেলা অনুষ্ঠিত 

Published: শুক্রবার, জুলাই ২০, ২০১৮ ১২:১১ পূর্বাহ্ণ    |     Modified: শুক্রবার, জুলাই ২০, ২০১৮ ১২:১১ পূর্বাহ্ণ
 

লন্ডন প্রতিনিধিঃ

‘শ্রবণে আমরা- সৃজনে আমরা’ এই শ্লোগান নিয়ে  বেতার বাংলা শ্রোতা ফোরামের ‘আনন্দ মেলা‘ ও ‘ প্রবাহ‘ ম্যাগাজিন ৩য় সংখ্যার প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে ইস্ট লন্ডনের মালব্যারী স্কুল হলে গত ১৫ই জুলাই রবিবার ।

দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দিনব্যাপী অনুষ্ঠান জুড়ে ছিল চিত্রাঙ্কণ প্রতিযোগিতা।

ঐতিহ্যবাহি দামাইল, বিয়ের গান ও নাচ এবং দেশীয় খাবারসহ বাহারি স্টল । ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল কালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবীর আহমদ, রোকসানা হাসি সোনিয়া, জয়নাল আবদীন খান, ও সুমনা সুমীর পরিচলনায় অনুষ্ষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন রুশনারা আলী এমপি, টাওয়ার হ্যামলেটের মেয়র জন বিগস , স্পীকার মোহাম্মদ আয়াছ মিয়া , ডেপুটি মেয়র মোহাম্মদ সিরাজুল ইসলাম , নাজিম চৌধুরী সিইও বেতার বাংলা, কাউন্সিলর আহবাব হুসেন ,কাউন্সিলর ফয়জুর রহমান, কাউন্সিলর জসিম উদ্দিন, রহিমা রহমান, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও চ্যানেল এস এর চীফ রিপোর্টার মুহাম্মদ  জুবায়ের ,সেলিম আহমদ, আবিদ হোসেন অপু, আব্দুল হালিম চৌধুরী, মুহিবুর রহমান চৌধুরী, শেখ সামসুল আলম পারভেজ, কাজী বাবর আহমদ , এম মোসাইদ খান, আবুল কালাম সেতু প্রমুখ ।

অনুষ্ঠানে যাদু পরিবেশন করেন মানিকুর রহমান গনি, গান পরিবেশন করেন ইফফাত আরা, বাউল সহিদ, মমতা, বাপ্পিতা বাপ্পি, নুরজাহান শিল্পী, সাজেদা শেফালী, এবং নৃত্য পরিবেশন করেন সোনিয়া গ্রুপ এর সরন ,লোজান, নন্দিনী সহ আরো অনেকে ।

ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে ফোরামের সকল শুভাকাংখী, স্পন্সর,পিসিও ক্লাইম এবং কুইক কাভার মিনিক্যাব ইন্সসুরেন্স ও বিজ্ঞাপনদাতা সহ সবার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন । অনুষ্ঠান শেষে রাফেল ড্র মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন অতিথিরা ।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার