আজকে

  • ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুলাই, ২০১৮ ইং
  • ৫ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

কুষ্টিয়ায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ দুই মাদক ব্যবসায়ী নিহত

Published: বুধবার, জুলাই ১১, ২০১৮ ৫:৫২ পূর্বাহ্ণ    |     Modified: বুধবার, জুলাই ১১, ২০১৮ ৫:৫২ পূর্বাহ্ণ
 

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বুধবার ভোররাত সাড়ে চারটার দিকে উপজেলার কাটদহ চরে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে র‍্যাব জানায়।

নিহত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া পৌর এলাকার রাজারহাট এলাকার ফুটু ওরফে মুন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০)।

র‍্যাব–১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশীদ জানান, ফুটু ও রাসেল স্বরাষ্ট্র মন্ত্রণালয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও এনএসআইয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। ফুটুর সহযোগী হিসেবে রাসেল মাদক ব্যবসা করতেন।

র‍্যাবের ভাষ্য, কাটদহ এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে—এমন তথ্যের ভিত্তিতে গভীর রাতে সেখানে অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট ধরে গোলাগুলি হয়। পরে ঘটনাস্থলে দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সকালে তাঁদের মৃত ঘোষণা করেন।

র‍্যাব বলছে, এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র, একটি দেশি ওয়ান শুটার, দুটি ম্যাগাজিন, ১২টি গুলি, ৪০ লিটার দেশি মদ, ১ হাজার ৫৫৯টি ইয়াবা বড়ি ও ২০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

র‍্যাব জানায়, নিহত দুই শীর্ষ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় অন্তত ১০টি করে মামলা আছে। তাঁদের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার